এয়ার এম্বুলেন্স করে ভুবনেশ্বরে নিয়ে যাওয়া হল পার্থ চ্যাটার্জিকে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


এয়ার এম্বুলেন্স করে ভুবনেশ্বরে নিয়ে যাওয়া হল পার্থ চ্যাটার্জিকে

Share This

 

এয়ার এম্বুলেন্স করে ভুবনেশ্বরে নিয়ে যাওয়া হল পার্থ চ্যাটার্জিকে

আজ খবর (বাংলা), ভুবনেশ্বর, ওড়িশা, ২৫/০৭/২০২২ : রাজ্যের শিল্পমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের মহা সচিব পার্থ চ্যাটার্জিকে গ্রেফতার করার পর আজ তাঁকে নিয়ে যাওয়া হল ওড়িশার রাজধানী ভুবনেশ্বরে। সেখানে তাঁর স্বাস্থ্য পরীক্ষা করা হবে। 

আজ সকালে এয়ার এম্বুলেন্স করে পার্থ চ্যাটার্জিকে উড়িয়ে নিয়ে যাওয়া হল কলকাতা থেকে ভুবনেশ্বরে। গ্রেফতারির পর কলকাতায় জোকা ইএসআইতে স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছিল পার্থ চ্যাটার্জির। তাঁর হৃদযন্ত্রে কিছু অসুস্থতা ধরা পড়েছিল, কিন্তু যেহেতু তাই নিয়েই পার্থবাবু রাজনৈতিক কাজকর্ম করে যেতেন, তাই তাঁকে ফিট সার্টিফিকেট দেওয়া হয়েছিল। পার্থবাবুর আইনজীবীদের আবেদনে সারা দিয়ে পার্থবাবুকে ফের কলকাতার এসএসকেএম হাসপাতালে পরীক্ষার জন্যে পাঠিয়েছিল মহামান্য আদালত। 

পরীক্ষা নিরীক্ষার পর এসএসকেএম কর্তৃপক্ষ জানিয়ে দেয়, পার্থ চ্যাটার্জির হৃদযন্ত্রে ব্লকেজ আছে, স্লিপ এপনিয়া আছে, কিডনির সমস্যা ছাড়াও অন্যান্য সমস্যা আছে।  এসএসকেএম-এর এই রিপোর্ট ব্যাক ফুটে ঠেলে দেয় ইডিকে।  প্রশ্ন ওঠে কেন্দ্রের ইএসআই নাকি রাজ্যের এসএসকেএম কাদের রিপোর্ট ঠিক ? সত্যতা জানতে আর কোনো রকম ঝুঁকি নিতে চান নি ইডি আধিকারিকরা। আজ সকালেই একটি এম্বুলেন্স করে এসএসকেএম থেকে পার্থ চ্যাটার্জিকে বের করে নিয়ে যায় ইডি।  সঙ্গে ছিলেন এসএসকেএম-এর একজন চিকিৎসকও।  

গ্রীন করিডোর করে পার্থবাবুকে নিয়ে এম্বুলেন্স চলে যায় কলকাতা বিমানবন্দরে। সেখান থেকে একটি এয়ার এম্বুলেন্সে  করে পার্থবাবুকে নিয়ে আসা হয় ভুবনেশ্বর বিমানবন্দরে। বিশেষ বিমান থেকে পার্থবাবুকে একটি হুইল চেয়ারে চাপিয়ে বাইরে অপেক্ষারত এম্বুলেন্স তোলা হয়। বেশ বিদ্ধস্ত দেখাচ্ছিল পার্থ চ্যাটার্জিকে।  সেই সময় উপস্থিত বাঙালি সাংবাদিকরা তিনি কেমন আছেন জানতে চাইলে তিনি বুকের ওপর হাত রেখে বোঝানোর চেষ্টা করেন, যে তাঁর বুকে ব্যাথা আছে। হুইল চেয়ার থেকে হেঁটেই এম্বুলেন্স উঠে বসেন তিনি। এই সময় তাঁর একটু শীত  করছিল, তাই তাঁকে একটি তোয়ালে দিয়ে ঢেকে নেওয়ার ব্যবস্থা করা হয়।  এরপর ঐ এম্বুলেন্সকে নিয়ে পুলিশের একটি কনভয় ভুবনেশ্বর এইমস হাসপাতালের দিকে চলে যায়। 

আজ দুপুর তিনটের মধ্যে আদালতে রিপোর্ট জমা দেওয়ার কথা রয়েছে। পার্থবাবুর শারীরিক অবস্থা নিয়ে কোন হাসপাতাল ঠিক বলছে ? এসএসকেএম এবং এইমস দুটোই পূর্ব ভারতের সুপার স্পেশ্যালিটি এবং জনপ্রিয় হাসপাতাল। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages