ধর্মগুরু হত্যা নিয়ে সুর চড়ালেন অভিষেক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ধর্মগুরু হত্যা নিয়ে সুর চড়ালেন অভিষেক

Share This

ধর্মগুরু হত্যা নিয়ে সুর চড়ালেন অভিষেক


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 06/07/2022 : মহারাষ্ট্র ও কর্ণাটকে দুই খুন, টুইটারে বিজেপিকে  তীব্র কটাক্ষ তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়ের।

চার অজ্ঞাত পরিচয় যুবকের গুলিতে  খুন হলেন ৩৫ বছর বয়সী এক মুসলিম  ধর্মগুরু। মহারাষ্ট্রের নাসিক জেলার ইওলা টাউনের ঘটনা। এছাড়াও কর্ণাটকের সরলা বাস্তুর  চর্চা করা চন্দ্রশেখরকেও খুন করা হয়েছে। এই ঘটনায় দু'জন গ্রেফতার হয়েছে। তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় বুধবার এই দুই নৃশংস ঘটনার উল্লেখ করে  টুইট করেছেন।  

একইসঙ্গে বিজেপিকে তীব্র কটাক্ষ করে বলেছেন, "এক নতুন ভারতের এটাও আর একটা দিন। সেই সঙ্গে কয়েকজন বিজেপির উত্তরীয় পরা যুবকের ছবিও দিয়েছেন অভিষেক তাঁর টুইটার হ্যান্ডেলে। ইঙ্গিত পরিস্কার। ধর্মের নামে এই ধরণের হত্যালীলা ঘটানোর অতীত রেকর্ড দেশে কাদের আছে তা  সকলেই জানে।  মুসলিম এই ধর্মগুরুর শিকড় আদতে আফগানিস্তানে। উন্মত্ত ঘৃণ্য ধর্মীয় রাজনীতির বলি হলেন এই মুসলিম ধর্মগুরু। আততায়ীরা এখনো পর্যন্ত অধরাই।  দেশে একের পর এক ধর্মীয় হিংসার  ঘটনা ঘটেই চলেছে। অথচ নির্বিকার দেশের সরকার।"

মহারাষ্ট্রের উদ্ধব ঠাকরের জোট সরকার ভেঙে তৈরি মহারাষ্ট্রের সদ্য গঠিত শিণ্ডে সরকারের পুলিশ এখনো পর্যন্ত কাউকেই গ্রেফতার করতে পারেনি এ ঘটনায়। একদিকে রান্নার গ্যাস সহ পেট্রোল- ডিজেল ও নিত্যপ্রয়োজনীয় জিনিসের অস্বাভাবিক হারে মূল্য বৃদ্ধি,  বেকারত্ব,  রাষ্ট্রীয় সম্পদ বিক্রি, টাকার দাম সহ দেশের অর্থনীতির অধঃপতন।  এসব থেকে নজর ঘোরানোর জন্যই বিজেপি সরকার উন্মত্ত  ধর্মীয় বিভাজন ও হিংসার রাজনীতিতে উসকানি দিচ্ছে।  নিজেদের লোকদের দিয়েই একের পর এক ঘটনা ঘটাচ্ছে। যার জলজ্যান্ত উদাহরণ বিজেপি নেত্রী ও মুখপাত্র  নূপূর শর্মার কুমন্তব্য, যার জেরে দেশে আগুন জ্বলছে। অথচ তাঁকে আজ পর্যন্ত গ্রেফতার করা হয়নি। বরং প্রোটেকশন দেওয়া হয়েছে। 

উদয়পুরের নৃশংস হত্যাকান্ডে জড়িত রিয়াজ আখতারির সঙ্গে সরাসরি বিজেপির যোগাযোগ প্রমাণিত হয়েছে। জম্মুতে ধৃত লস্কর জঙ্গি তালিব হোসেন শাহ আদতে বিজেপির আইটি সেলের সদস্য। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সঙ্গে তার ছবিও ইতিমধ্যেই সামনে এনেছে তৃণমূল কংগ্রেস।  তারপর নাসিকের এই মুসলিম ধর্মগুরুকে হত্যা করা হল। কবে থামবে এই ধর্মীয় হিংসার ঘৃণ্য রাজনীতি,  প্রশ্ন তৃণমূল কংগ্রেসের।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages