ভোটে জিতে মুখ্যমন্ত্রীর সাথে বৈঠক করতে কলকাতায় অনীত থাপা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভোটে জিতে মুখ্যমন্ত্রীর সাথে বৈঠক করতে কলকাতায় অনীত থাপা

Share This

ভোটে জিতে মুখ্যমন্ত্রীর সাথে বৈঠক করতে কলকাতায় আনীত থাপা


আজ খবর (বাংলা), বাগডোগরা, শিলিগুড়ি, দার্জিলিং, ০৫/০৭/২০২২ : পাহাড়ের জিটিএ নির্বাচনে জয়লাভ করে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সাথে বৈঠক করতে আজ কলকাতায় রওনা দিলেন ভারতীয় গোর্খা প্রজাতান্ত্রিক মোর্চার সভাপতি অনীত থাপা। 

এদিন সকাল সাড়ে ৯টা  নাগাদ আনীত থাপা  উত্তরবঙ্গের বাগডোগরা বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, "আগামীকাল মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সাথে আমার একটি বৈঠক রয়েছে, সেই বৈঠকে যোগ দিতেই আমি কলকাতায় উড়ে যাচ্ছি।"

সাংবাদিকদের প্রশ্নেৱ  উত্তরে আরও কিছু রাজনৈতিক জবাব পাওয়া গেল অনীত থাপার থেকে। তিনি বলেন, "জিটিএ নির্বাচনে জয়লাভ করে অবশ্যই আনন্দ পেয়েছি। তবে সেই নির্বাচনে আনন্দের চেয়েও বেশি ছিল চ্যালেঞ্জ।৪৫ জনের চেয়েও বেশি পারিষদ সদস্যদের সাথে আমি কাজ করব।  পাহাড়ে আমি রাজনীতির চেয়েও বেশি সমৃদ্ধি দেখতে চাই।"

রাজনীতি নিয়ে রীতিমত চ্যালেঞ্জের সুরে  অনীত থাপা  বলেন, "যারা বলছে যে আমি দিল্লীতে পা রাখতে পারব না, তারা ভুল করছে। এটা তাদের অপরিপক্ক বক্তব্য ছাড়া আর কিছুই নয়।  তবে এই ধরনের বক্তব্য অস্বাস্থ্যকরও বটে।  সংখ্যা গরিষ্ঠতার মাধ্যমে পাহাড়ের মানুষ আমাদের একটি ম্যান্ডেট দিয়েছেন, পাহাড়ের উন্নয়নের জন্যে আমি রাজ্য বা কেন্দ্র উভয়ের সাথেই কথা বলতে পারি, যোগাযোগ স্থাপন করতে পারি।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages