আসছে বাংলা ছবি 'মা সারদা' - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আসছে বাংলা ছবি 'মা সারদা'

Share This

আসছে বাংলা ছবি 'মা সারদা'


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 04/07/2022 : উনিশ শতকের বিশিষ্ট বাঙালি হিন্দু ধর্মগুরু রামকৃষ্ণ পরমহংসের পত্নী ও সাধনাসঙ্গিনী এবং রামকৃষ্ণ মঠ ও মিশনের সংঘজননী শ্রীমতী মা সারদা দেবী। ভক্তগণ তাঁকে শ্রীশ্রীমা নামে অভিহিত করে থাকেন। 

রামকৃষ্ণ আন্দোলনের বিকাশ ও প্রসারে তার ভূমিকা অনস্বীকার্য। বিবাহপূর্ব নাম ছিল সারদামণি মুখোপাধ্যায়। মাত্র ৫ বছর বয়সে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। তারপর থেকে বড় হয়ে ওঠা থেকে শুরু করে বৃদ্ধ বয়স পর্যন্ত বিভিন্ন অলৌকিক বিষয় নিয়ে নির্মিত হচ্ছে বড় পর্দায় সিনেমা যার নাম 'মা সারদা' । 

চক্র প্রোডাকশনের প্রযোজনায় টুটুল ব্যানার্জী পরিচালিত মা সারদা দেবী হয়ে ওঠার গল্পঃ কথা নিয়ে এই প্রথম আসছে মা সারদা ফিচার ফিল্ম। 


এই ছবিতে মা সারদা দেবীর ব্যবহৃত নানা জিনিস পত্র থেকে শুরু করে তার স্মৃতি বিজড়িত স্থানগুলোকে তুলে ধরা হবে এই ছবিতে। মা সারদা দেবী কিভাবে ভক্তকুলের কাছে জগৎ জননী দেবী হয়ে উঠেছিলেন তা চিত্রায়ন করা হবে টুটুল ব্যানার্জী পরিচালিত বাংলা এই ছবি মা সারদার পর্দায়। 

এই ছবিতে গান গেয়েছেন পামেলা জৈন, সনজিত মন্ডল, স্নিগ্ধা দাস। এছাড়াও মা সারদা দেবীর নাতি মঙ্গলময় মুখার্জি নিজে গান গেয়েছেন। 

এদিন কলকাতার এক স্টুডিওতে এই ছবির গানের রেকর্ডিং হয়ে গেলো। শিল্পীরা প্রকাশ করলেন তাদের অভিজ্ঞতার কথা। 

চক্র প্রোডাকশন প্রযোজিত মা সারদা ছবিতে কখনো মা সারদা দেবীকে দেখা যাবে জগদ্ধাত্রী দেবী রূপে। আবার কখনো দেখা যাবে না কালী রূপে। মা সারদা দেবীর অলৌকিক শক্তি ক্ষমতা বিজড়িত অজানা অনেক লোককথা তুলে ধরা হবে এই ছবির মাধ্যমে । চলতি বছরের শেষের দিকে মুক্তি পেতে চলেছে এই ছবি। কলকাতা সহ রাজ্যের বিভিন্ন প্রেক্ষাগৃহে আসছে মা সারদা বাংলা ছবি।

রিপোর্ট : সৃঞ্চিনী পোদ্দার, কলকাতা:

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages