মন্ত্রীত্ব খোয়ালেন পার্থ চ্যাটার্জি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মন্ত্রীত্ব খোয়ালেন পার্থ চ্যাটার্জি

Share This

মন্ত্রীত্ব খোয়ালেন পার্থ চ্যাটার্জি


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 28/07/2022 : শেষমেশ মন্ত্রীত্ব থেকে সরিয়েই দেওয়া হল শিল্প মন্ত্রী পার্থ চ্যাটার্জিকে। শিল্প মন্ত্রকের ভার নিলেন মমতা নিজেই।

পার্থ চ্যাটার্জি রাজ্য সরকারের শিল্প দপ্তরের মন্ত্রী ছিলেন। এর আগে তিনি শিক্ষা দপ্তর সামলেছেন। কিন্তু সেই সময় এসএসসি নিয়োগ সংক্রান্ত দুর্নীতিতে জড়িয়ে পড়েন তিনি। ইডি তাঁকে গ্রেফতার করেছে। 

জল্পনা চলছিল পার্থ চ্যাটার্জিকে মন্ত্রী পদ থেকে সরিয়ে নেওয়া হবে কিনা। শেষ পর্যন্ত তাই হল। শিল্পমন্ত্রীর পদ হারালেন পার্থ চ্যাটার্জি। শিল্প মন্ত্রকের দায়িত্ব নিলেন মমতা ব্যানার্জি নিজেই। এই দপ্তর ছাড়াও আরও আটটি দপ্তরের মন্ত্রী মমতা। সেইসব  দপ্তরের দায়িত্বও নিজের হাতে রেখেছেন তিনি। 

পার্থ চ্যাটার্জি ইস্যুতে ইতিমধ্যেই যথেষ্ট মুখ পুড়েছে শাসকদল তৃণমূলের। তাই ড্যামেজ কন্ট্রোল করাটা খুব প্রযোজনীয় হয়ে পড়ছিল। পার্থ চ্যাটার্জি তৃণমূলের মহাসচিবই বটে, তবে এখনও পর্যন্ত সেই পদ তাঁকে হারাতে হয় নি। পার্থবাবু তৃণমূল কংগ্রেসের সাথে যুক্ত আছেন দলটির জন্ম লগ্ন থেকেই।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages