দিল্লীতে অবৈধভাবে বাস করছিল ১৪ চীনা নাগরিক, গ্রেপ্তার সকলেই - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দিল্লীতে অবৈধভাবে বাস করছিল ১৪ চীনা নাগরিক, গ্রেপ্তার সকলেই

Share This

দিল্লীতে অবৈধভাবে বাস করছিল ১৪ চীনা নাগরিক, গ্রেপ্তার সকলেই


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১৪/০৭/২০২২ : অবৈধভাবে ভাড়াটে বসবাস করার জন্যে দিল্লী পুলিশ মোট ১৪ জন চীনা নাগরিককে আটক করেছে গৌতম বুদ্ধ নগর থেকে।

গত বুধবার গৌতম বুদ্ধ নগর থেকে দিল্লী পুলিশ মোট ১৪ জন চীনা নাগরিককে আটক করে নিয়ে গিয়েছে। সূত্র মারফত জানা গিয়েছে, এই চীনা নাগরিকরা দিল্লীর একটি মোবাইল ফোন সংস্থায় কর্মরত ছিলেন। ২০২০ সালে এঁদের ভিসার মেয়াদ শেষ হয়ে যায়।  এরপর চীনা নাগরিকরা ফের ভিসার জন্যে আবেদন জানিয়েছিলেন, কিন্তু তাঁদের আর ভিসা দেওয়া হচ্ছিল না।  সম্প্রতি তাঁদের ভিসার জন্য নতুন আবেদনটিও  খারিজ হয়ে যায়।  এরপর দিল্লী পুলিশ আর কোনোভাবেই বিলম্ব না করে আটক করে ঐ  চীনা নাগরিকদের।


জানা গিয়েছে, ১৪ জন চীনা নাগরিকদের মধ্যে ১৩ জন রয়েছেন পুরুষ এবং একজন আছেন মহিলা। পুলিশ প্রত্যেককেই আটক করে ডিটেনশন ক্যাম্পে নিয়ে গিয়েছে। সব রকম সরকারি নিয়ম কানুন পালন করার পর ঐ  চীনা নাগরিকদের চীনের হাতে তুলে দেওয়া হবে বলে জানিয়েছে দিল্লী পুলিশ। প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগে গৌতম বুদ্ধ নগর থেকেই পুলিশ দুই চীনা নাগরিকদের আটক করেছিল। জেরা করে জানা গিয়েছিল, তারা ভারতে এসে গুপ্তচর হিসেবেই কাজ করছিল। তাই দিল্লী পুলিশ আর এবার চীনা নাগরিকদের আটক করতে দেরি করে নি। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages