অমরনাথ গুহার কাছে মেঘ বিস্ফোরণ ! মৃত 5 নিখোঁজ অনেকে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অমরনাথ গুহার কাছে মেঘ বিস্ফোরণ ! মৃত 5 নিখোঁজ অনেকে

Share This

অমরনাথ গুহার কাছে মেঘ বিস্ফোরণ ! মৃত 5 নিখোঁজ অনেকে


আজ খবর (বাংলা), অমরনাথ, জম্মু ও কাশ্মীর, ভারত, 07/06/2022 : কাশ্মীরের অমরনাথে মেঘ্ভাঙ্গা বৃষ্টি ও প্লাবনে মৃত্যু 5 জনের। আপাতত স্থগিত অমরনাথ যাত্রা।

আজ বিকেল সাড়ে পাঁচটা নাগাদ অমরনাথ গুহার ঠিক পাশেই আচমকা মেঘ বিস্ফোরণের ঘটনা ঘটে। সঙ্গে সঙ্গে ঐ এলাকায় ব্যাপক বৃষ্টিপাত শুরু হয়ে যায়। পবিত্র গুহার পাশের জলধারাগুলিতে প্লাবন দেখা দেয়। বিপুল জলরাশি আছড়ে পড়তে থাকে নিচের দিকে। বড় বড় বোল্ডার ভাসিয়ে নিয়ে যায়। নিমেষে গোটা অমরনাথ চত্বর লণ্ডভণ্ড হয়ে যায়। ভয়ে পুণ্যার্থীরা যে যেদিকে পারে দৌড়াতে শুরু করে দেয়।


এদিন এই ঘটনায় এখনও পর্যন্ত মোট 5 জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। মৃতদের মধ্যে 3 জন মহিলাও রয়েছেন বলে অসমর্থিত সূত্রের খবর। অন্তত 30 থেকে 40 জন পুণ্যার্থী নিখোঁজ হয়ে গিয়েছেন বলে জানা যাচ্ছে। অমরনাথ গুহার কাছে 20 থেকে 25টি তাঁবু ভেসে গিয়েছে। 

উদ্ধারকাজ শুরু করেছে এনডিআরএফ, হাত লাগিয়েছে সেনাবাহিনীও। প্রাকৃতিক দুর্যোগের কারনেই আপাতত স্থগিত রাখা হয়েছে অমরনাথ যাত্রা।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages