21শের সভায় যোগ দিতে বিন্নাগুড়ি থেকে পায়ে হেঁটে কলকাতায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


21শের সভায় যোগ দিতে বিন্নাগুড়ি থেকে পায়ে হেঁটে কলকাতায়

Share This

21শের সভায় যোগ দিতে বিন্নাগুড়ি থেকে পায়ে হেঁটে কলকাতায়


আজ খবর (বাংলা), জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, 20/07/2022 : একুশে জুলাই শহীদ স্মরণে ও  মুখ্যমন্ত্রীকে শ্রদ্ধা জানাতে এবং বাংলা ভাগের বিরোধিতা করে প্রায় সাড়ে ৭০০ কিলোমিটার পায়ে হেঁটে   বানারহাট ব্লকের বিন্নাগুড়ি থেকে কলকাতায় পৌঁছেছেন পেশায় মুদি ব্যবসায়ী শঙ্কর ভট্টাচার্য । 

এদিন তাকে কলকাতার শিয়ালদা স্টেশনে সংবর্ধনা দিলেন জলপাইগুড়ি সদর ব্লক ১ তৃণমূল কংগ্রেসের সভাপতি তরুণ বসু বিশ্বাস সহ অন্যান্যরা। সদর ব্লক ১ তৃণমূল কংগ্রেসের সভাপতি তরুন বসু বিশ্বাস বলেন  আমরা শহীদ দিবসের উদ্দেশ্য কলকাতায় এসেছি কিন্তু এখানে এসে একজনকে দেখে আমরা ভীষণভাবে গর্বিত। যিনি বাংলার অখন্ডতা  রক্ষার্থে বিন্নাগুরি থেকে পায়ে হেঁটে কলকাতায় এসেছেন। তিনি শুধু বিন্নাগুরির গর্ব নয় আমাদের সারা জলপাইগুড়ি জেলার গর্ব তথা পশ্চিমবঙ্গের গর্ব। তাই আজ আমরা জলপাইগুড়ি সদর ব্লক তৃণমূল কংগ্রেস কমিটির পক্ষ থেকে তাকে সংবর্ধনা জ্ঞাপন করলাম। 


সুদূর বিন্যাগুলি থেকে 32 দিন পায়ে হেঁটে কলকাতায় পৌঁছে শঙ্কর ভট্টাচার্য বলেন   "তিনি মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানাতে এবং মাতৃভূমির অখণ্ডতার বার্তা দিতে কলকাতায় এসেছেন।" তিনি আরো বলেন "কলকাতা থেকে বাড়ি ফিরে তৃণমূল কংগ্রেসের জলপাইগুড়ি জেলা সভানেত্রী মহুয়া গোপের নির্দেশে মানুষের বাড়ি বাড়ি গিয়ে মমতা ব্যানার্জির উন্নয়ন প্রকল্প গুলি তুলে ধরবো।" উপস্থিত ছিলেন তরুণ বসু বিশ্বাস ,নিরুপম রায় ,নির্মল কুমার রায়,মলিন মল্লিক , অমল রায়, নরোত্তম বিশ্বাস, দোলন রায়, শাহজাহান আলম ,রহমত আলী সহ অন্যান্যরা। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages