21শে জুলাই-এর আগে কামারহাটিতে তৃণমূলের কর্মীসভা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


21শে জুলাই-এর আগে কামারহাটিতে তৃণমূলের কর্মীসভা

Share This

21শে জুলাই-এর আগে কামারহাটিতে তৃণমূলের কর্মীসভা


আজ খবর (বাংলা), কামারহাটি, উত্তর 24 পরগণা, 06/07/2022 : আগামী একুশে জুলাইয়ের কলকাতা সমাবেশকে সফল করে তুলতে কামারহাটি বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে কামারহাটি নজরুল মঞ্চে কর্মীদের নিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। 

এই সভার সভাপতিত্ব করেন শুভরূপ মিত্র। কামারহাটি বিধানসভা কেন্দ্রের যুব তৃণমূল কংগ্রেসদের সভাপতি এই সমাবেশে উপস্থিত ছিলেন দমদম লোকসভা কেন্দ্রের সাংসদ অধ্যাপক সৌগত রায়, কামারহাটি পৌরসভার পৌরপ্রধান গোপাল সাহা, কামারহাটি বিধানসভা কেন্দ্রের বিধায়ক মদন মিত্র, পানিহাটি বিধানসভা কেন্দ্রের বিধায়ক এবং মুখ্য সচেতন নির্মল ঘোষ নৈহাটি বিধানসভা কেন্দ্রে বিধায়ক এবং ব্যারাকপুর দমদম সাংগঠনিক জেলা সভাপতি পার্থ ভৌমিক। 


দমদম ব্যারাকপুর সাংগঠনিক তৃণমূল যুব কংগ্রেসের জেলা সভাপতি দেবরাজ চক্রবর্তী,  এছাড়াও উপস্থিত ছিলেন মঞ্চে বাণীব্রত চক্রবর্তী উত্তর চব্বিশ পরগনা জেলা  তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি এবং কামারহাটি পৌরসভা উপ পৌরপ্রধান তুষার চ্যাটার্জী সহ সমস্ত পৌর প্রতিনিধি এবং দলীয় কর্মী সমর্থকেরা কামারটি পৌরসভার নজরুল মঞ্চে সভায় উপস্থিত হন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages