অনুব্রতর দেহরক্ষী সায়গলকে গ্রেপ্তার করল সিবিআই - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অনুব্রতর দেহরক্ষী সায়গলকে গ্রেপ্তার করল সিবিআই

Share This

অনুব্রতর দেহরক্ষী সায়গলকে গ্রেপ্তার করল সিবিআই


আজ খবর (বাংলা), [রাজ্য] কলকাতা, পশ্চিমবঙ্গ, 09/06/2022 : গরু পাচারকান্ডে অনুব্রতর দেহরক্ষী সায়গল হোসেনকে গ্রেপ্তার করল সিবিআই।

রাজ্যে ভোট পরবর্তী হিংসা এবং গরু পাচার এই দুই অপরাধের তদন্ত করে দেখছে সিবিআই। কলকাতা হাইকোর্টের নির্দেশে এই দুই কাণ্ডের তদন্ত করতে গিয়ে এবার জাল গোটাতে শুরু করেছে কেন্দ্রীয় তদন্তকারী এজেন্সি সিবিআই।

রাজ্যের ভোট পরবর্তী হিংসার ঘটনায় বীরভূমের ইলামবাজারে বিজেপি কর্মী খুন হয়ে যাওয়াকে কেন্দ্র করে বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মন্ডলকে নিজেদের দপ্তরে ডেকে পাঠিয়ে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই।

গরু পাচার কাণ্ডের জন্যেও অনুব্রত মন্ডলকে নিজেদের অফিসে ডেকে পাঠিয়ে লম্বা জেরা করেছে। এর আগেই অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেনকে জিজ্ঞাসাবাদ করে অনেক তথ্যই জানতে পেরেছিল সিবিআই। নির্দিষ্ট তথ্য ও প্রমাণের ভিত্তিতেই আজ সেই সায়গল হোসেনকে তারা গ্রেপ্তার করেছে বলে দাবী করল সিবিআই। সিবিআই যত জাল গোটাচ্ছে, ততই কি চাপ বাড়ছে অনুব্রত মণ্ডলের ওপর ? এই মুহুর্তে রাজনৈতিক বিশ্লেষকরা অন্তত সেটাই মনে করছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages