গোয়া থেকে গ্রেপ্তার রোদ্দুর রায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গোয়া থেকে গ্রেপ্তার রোদ্দুর রায়

Share This

গোয়া থেকে গ্রেপ্তার রোদ্দুর রায়


আজ খবর (বাংলা), [রাজ্য], কলকাতা, পশ্চিমবঙ্গ, 07/06/2022 : ফেসবুক লাইভে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির বিরুদ্ধে কুরুচিকর কথা বলার জন্যে গোয়া থেকে গ্রেপ্তার করা হল ইউ টিউবার রোদ্দুর রায়কে। 

রোদ্দুর রায় একজন ইউ টিউবার যিনি বেশ কিছুদিন ধরেই অশালীন ও কুরুচিকর মন্তব্য করে চলেছেন রবীন্দ্রনাথ ঠাকুর সহ অন্যান্য বিশিষ্ট মানুষদের নিয়ে। তাঁর এই অশালীন মন্তব্যগুলিকে বহু মানুষ যেমন বিরধীতা করেন, অপছন্দ করেন, তেমন অনেকে আবার সমর্থনও করেন রোদ্দুর রায়কে। আর এই কারনেই বোধ হয়  তাঁর ইউ টিউব চ্যানেলে রয়েছে প্রচুর সাবসক্রাইবার। 

কিছু দিন আগে একটি ভিডিওয় দেখা যায় রোদ্দুর রায় ওরফে অনির্বান রায় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে রীতিমতো গালিগালাজ করছেন। অত্যন্ত অশালীন এবং কুরুচিকর ভাষায় তিনি মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেছেন। এর পরেই বেশ কিছু থানায় রোদ্দুরের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। তদন্তে নাম পুলিশ।

মোবাইল টাওয়ার লক্ষ্য করে আজ গোয়ার একটি জায়গা থেকে পূর্ব মেদিনীপুরের রামনগরের বাসিন্দা রোদ্দুর রায়কে গ্রেপ্তার করে কলকাতা পুলিশ। আগামীকাল ট্রানজিট রিমান্ডে তাঁকে কলকাতায় আনা হবে বলে জানা গিয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages