বরাহনগরে সফল পড়ুয়াদের শিক্ষকদেরকেও দেওয়া হল সন্মান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বরাহনগরে সফল পড়ুয়াদের শিক্ষকদেরকেও দেওয়া হল সন্মান

Share This

বরাহনগরে সফল পড়ুয়াদের শিক্ষকদেরকেও দেওয়া হল সন্মান


আজ খবর (বাংলা), [রাজ্য] ▪ বরাহনগর, কলকাতা, পশ্চিমবঙ্গ, 19/06/2022 : একজন শিশুর চরিত্র গঠনে শিক্ষকদের ভূমিকা অপরিসীম। শিশুরা সজ্ঞানে হোক কিংবা অজ্ঞানে শিক্ষকদের অনুকরণ করে চলে প্রতি মুহুর্তে। একজন ছাত্রছাত্রীর পরীক্ষায় সাফল্যের পিছনে বাবা মায়ের পড়ে একজন শিক্ষকের ভূমিকা থাকে অনেক। তবে ছাত্র ছাত্রীদের সাথে একই মঞ্চে ক'জন শিক্ষক পান তাদের কৃতিত্বের সন্মান ? ক'জন শিক্ষককে জানানো হয় বিশেষ ভাবে সাধুবাদ। তবে রাজনীতির উর্দ্ধে গিয়ে বরাহনগর ১৯ নম্বর ওয়ার্ড তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক পরীক্ষায় সফল ছাত্র-ছাত্রীদের সাথে সাথে শিক্ষকদেরও সংবর্ধনা জানানো হয়। 

সারা বছর গাছ লাগানো কিংবা রক্তদান উৎসবের মত সামাজিক কর্মসূচি নিয়ে মানুষদের পরিষেবা দিতে সচেষ্ট থাকে বরাহনগর ১৯ নম্বর ওয়ার্ড তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা। এদিন তাঁরা বরাহনগর পৌরসভার অন্তর্গত ৪৫ জন  মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পরীক্ষায় কৃতি ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা জানান। এর সাথে সাথে এলাকার বহু গৃহ শিক্ষকদেরও বিশেষ ভাবে সন্মান জানান বরাহনগর ১৯ নম্বর ওয়ার্ড তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা। 


বরাহনগর ১৯ নম্বর ওয়ার্ড তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি রাজা কুন্ডু, বরাহনগর ১৯ নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের সভাপতি দেবাশীষ মিত্র এবং বরাহনগর ১৯ নম্বর ওয়ার্ড তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি মানস দত্তের তত্ত্বাবধানে আমবাগান বঙ্কিম মঞ্চে এদিনের এই অনুষ্ঠানের মধ্য দিয়ে মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক কৃতি ছাত্র-ছাত্রী এবং শিক্ষকদের বিশেষ সম্মান জানানো হয়।

এই দিনের এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরাহনগর পৌরসভার পৌর প্রধান অপর্ণা মৌলিক, দক্ষিণ বরাহনগর তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি সুজিত ঘোষ, বরানগর বিধানসভা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি শান্তনু মজুমদার,  রাজ্য তৃণমূল ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক সুপ্রিয় চন্দ্র, তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য সম্পাদক সায়ন দেব চ্যাটার্জী, বড়নগর পৌরসভার চেয়ারম্যানের কাউন্সিল অঞ্জন পাল, বরাহনগর পৌরসভার উপ পৌর প্রধান দিলীপ নারায়ণ বসু। এছাড়া উপস্থিত ছিলেন বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা।


"শ্রেণিকক্ষের মাঝে শিক্ষকদের পড়ানোর পরেও শিক্ষার্থীদের পড়াশুনার ফাঁক থাকাগুলো পূরণ করে থাকেন গৃহশিক্ষক। সমাজে একজন ছাত্রের কাছে ছাত্র জীবনে গৃহ শিক্ষকের ভূমিকা আমি মনে করি অনেকটা বেশি গুরুত্বপূর্ণ," বললেন বরাহনগর পৌরসভার পৌরপ্রধান অপর্ণা মৌলিক। 

বরাহনগর পৌরসভার হাজার 900 নম্বর ওয়ার্ড তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে আয়োজিত এই দিনের এই ছাত্র-ছাত্রীদের পাশাপাশি শিক্ষকদের সংবর্ধনা অনুষ্ঠানের ভূয়সী প্রশংসা করেছেন সমগ্র বরাহনগরবাসী।

রিপোর্ট : সৃঞ্চিনী পোদ্দার, বরাহনগর

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages