পাঁচলায় পুড়িয়ে দেওয়া হল বিজেপির পার্টি অফিস - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পাঁচলায় পুড়িয়ে দেওয়া হল বিজেপির পার্টি অফিস

Share This

পাঁচলায় পুড়িয়ে দেওয়া হল বিজেপির পার্টি অফিস


আজ খবর (বাংলা), [রাজ্য] পাঁচলা, হাওড়া, পশ্চিমবঙ্গ, 10/06/2022 : হাওড়ার পাঁচলায় বিজেপি পার্টি অফিস পুড়িয়ে দেওয়া হল।

বিজেপি নেত্রী নুপুর শর্মার 'পয়গম্বর' সম্পর্কিত বিতর্কিত মন্তব্যের জেরে গোটা দেশেই অশান্তি দানা বেঁধেছে। দেশের বিভিন্ন জায়গায় পথ অবরোধ বা গন্ডগোলের অবস্থার সৃষ্টি হয়েছে। গত শুক্রবার উত্তরপ্রদেশের কানপুরে রাস্তার মধ্যে পাথর ছোঁড়ার ঘটনাও ঘটেছে। 

গতকাল এই ইস্যুতে হাওড়ার উলুবেড়িয়া অঞ্চলে রাস্তা জ্যাম করে দেওয়া হয়েছিল। সেই জ্যামের একটা মুখ এসে ঠেকেছিল দ্বিতীয় হুগলী সেতু পর্যন্ত। অসংখ্য মানুষকে তার ফল ভুগতে হয়েছে গতকাল মুম্বই রোডে। 

গতকালই মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি সবাইকে অনুরোধ জানিয়ে বলেছেন ভিন রাজ্যে ঘটে যাওয়া কোনো ঘটনা বা বক্তব্যের জেরে এই রাজ্যে কেউ যেন অশান্তি না করে। 


আজ হাওড়ার পাঁচলা থানা অন্তর্গত বিজেপি পার্টি অফিসকে আক্রমণ করা হয়। একদল লোক পার্টি অফিসে ঢুকে দেদার ভাঙচুর চালায়। তারপর পার্টি অফিসে আগুন লাগিয়ে দেয়। রীতিমতো ভস্মীভূত হয়ে যায় বিজেপির ঐ পার্টি অফিস।

আরও পড়ুন : গতকাল রানিহাটি অবরুদ্ধ থাকায় ফের নাকাল যাত্রীরা

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages