পরিবেশ দিবসে বৃক্ষরোপণ বিলোনিয়ায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পরিবেশ দিবসে বৃক্ষরোপণ বিলোনিয়ায়

Share This

পরিবেশ দিবসে বৃক্ষরোপণ বিলোনিয়ায়


আজ খবর (বাংলা), [দেশের খবর] বিলোনিয়া, ত্রিপুরা, 08/06/2022 : বিশ্ব পরিবেশ দিবসের তাৎপর্য ও বাস্তবায়িত করার প্রয়াসকে হাতে নিয়ে এবং পৃথিবীকে ভূ উষ্নায়নের হাত থেকে রক্ষা করে পরিবেশের ভারসাম্য বজায় রাখার বাস্তব রূপ দেওয়ার লক্ষ্যে- বিলোনীয়া পুরপরিষদের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি হাতে নেওয়া হয়। 

বুধবার বিলোনিয়া শচীন দেববর্মন অডিটোরিয়াম কমপ্লেক্সে গাছ লাগিয়ে সপ্তাহব্যাপী কর্মসূচি শুভ সূচনা করেন বিলোনীয়া পুরপরিষদের চ্যায়ার পার্সন নিখিল চন্দ্র গোপ, এদিনের বৃক্ষরোপণ কর্মসূচির মাঝে বিলোনীয়া পুরপরিষদের চ্যায়ারপার্সন সংবাদ মাধ্যমে সামনে জানান পুরপরিষদের সতেরটি ওয়ার্ডে সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হবে। প্রত্যেক ওয়ার্ড এলাকায় সকলকে সঙ্গে নিয়ে এ কর্মসূচি পালন করা হবে। 


পাশাপাশি তিনি এও বলেন গাছ লাগানোর পাশাপাশি গাছগুলিকে পরিচর্যা করার দায়িত্ব নিতে হবে। গাছ রক্ষণাবেক্ষণ করার জন্য পুরপরিষদ এর পক্ষ থেকে  ব্যাবস্হা নেওয়া হবে বলেও জানান তিনি। 

এদিনের বৃক্ষরোপন কর্মসূচিতে হাতে হাত লাগিয়ে উপস্থিত ছিলেন বিলোনিয়া পুরপরিষদের ভাইস চেয়ারম্যান শিখা নাথ, পুরপরিষদের শিক্ষা বিষয়ক স্হায়ী কমিটির সভাপতি অনুপমা চক্রবর্তী, বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ,সহ পুরপরিষদের আধিকারিকগন।

রিপোর্ট : বাণীব্রত দত্ত

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages