একই দড়িতে যুগলের আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


একই দড়িতে যুগলের আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য

Share This

একই দড়িতে যুগলের আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য

আজ খবর (বাংলা), [রাজ্য], সিঙ্গুর, হুগলী, পশ্চিমবঙ্গ, 14/06/2022 : সিঙ্গুরের একটি গ্রামে যূবক ও যুবতীর একত্রে আত্মহত্যার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। 

সিঙ্গুরের বাগডাঙা ছিনামোর গ্রাম পঞ্চায়েতের দাই পুকুর এলাকায় এক যূবক ও যুবতীকে গলায় দড়ি দিয়ে আজ  একসাথে একই দড়িতে ঝুলতে দেখা যায়। 

আত্মঘাতী এই যুগলের বিয়ে হয়েছিল দেড় বছর আগে। ভালবেসে বিয়ে করেছিলেন এই দুজন। যুবকের নাম রাহুল পোড়েল (19) এবং যুবতীর নাম সঙ্গীতা কোলে (সাড়ে 16 বছর)। 


এই যুগলকে গ্রামের মধ্যেই গলায় দড়ি দিয়ে ঝুলতে দেখা যায়। পাশেই পড়েছিল তাদের ব্যাগ। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করতে এলে গ্রামবাসীরা মৃতদেহ আটকে ব্যাপক বিক্ষোভ দেখাতে থাকেন এবং এই অস্বাভাবিক মৃত্যুর ঘটনার পিছনে যে বা যারা রয়েছে, তাদের খূঁজে বের করে চরম শাস্তি দেওয়ার দাবী জানাতে থাকেন। গ্রামবাসীদের বক্তব্য কেউ বা কারা ঐ দম্পতিকে মেরে ঝুলিয়ে দিয়ে চলে গিয়েছে। গ্রামবাসীরা বেশ কিছুক্ষণ যুগলের মৃতদেহ আটকেও রাখেন। পরে আত্মঘাতী যুবতীর অভিযুক্ত মা ও বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages