'রাগে অনুরাগে হেমন্ত' উদ্বোধন করলেন শিবাজি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


'রাগে অনুরাগে হেমন্ত' উদ্বোধন করলেন শিবাজি

Share This

'রাগে অনুরাগে হেমন্ত' উদ্বোধন করলেন শিবাজি


আজ খবর (বাংলা), [বিনোদন] কলকাতা, পশ্চিমবঙ্গ, 28/06/2022 : বেহালা শরৎ সদনে, সঙ্গীত জগতের স্বনামধন্য শিল্পী শিবাজী চট্টোপাধ্যায়ের হাতে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হলো, আজকাল পাবলিশার্স প্রকাশিত শুভজিৎ মজুমদার রচিত হেমন্ত মুখোপাধ্যায়কে নিয়ে লেখা বই 'রাগে অনুরাগে হেমন্ত'। এর পাশাপাশি হেমন্ত ও গীতশ্রী সন্ধ্যা-য় বাংলার প্রখ্যাত শিল্পী সমন্বয়ে এক মনোরম সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেছে শ্রদ্ধাঞ্জলি কালচারাল অ্যাসোসিয়েশন এবং সহযোগিতায় ছিল বেহালা ক‍্যারাম ক্লাব ও মিশন ম্যাথ।


এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সঙ্গীত শিল্পী শিবাজী চট্টোপাধ্যায়, অরুন্ধতী হোমচৌধুরী এবং হেমন্ত, সন্ধ্যার কন্ঠে গাওয়া বিভিন্ন কন্ণ্ঠি শিল্পী। এছাড়াও উপস্থিত ছিলেন, বেহালার ১২১ নম্বর ওয়ার্ডের পৌরপিতা রুপক গাঙ্গুলী, ১৩২ নম্বর ওয়ার্ডের পৌরমাতা সঞ্চিতা মিত্র এবং শুভজিৎ মজুমদার।

দীর্ঘ দু-বছর করোনার জন্য নানা রকম অনুষ্ঠানের পাশাপাশি সঙ্গীতানুষ্ঠানও বন্ধের দরুন সঙ্গীতপ্রেমী মানুষরা সঙ্গীত শোনা থেকে বঞ্চিত হয়েছেন। এখন করোনা কিছুটা শিথিল হওয়ার দরুন বিভিন্ন সঙ্গীত অনুষ্ঠান শুরু হওয়া তে সঙ্গীতপ্রেমী মানুষরা সঙ্গীতের স্বাদ নিতে পারছেন।

এদিনের এই সঙ্গীতানুষ্ঠানে বিভিন্ন সঙ্গীত শিল্পীর কন্ঠে গাওয়া গানে মুগ্ধ হন দর্শকরাও। এই অনুষ্ঠানে শিল্পী অরুন্ধতী হোমচৌধুরী এবং শিবাজী চট্টোপাধ্যায় তাদের কণ্ঠে অসাধারণ গান দর্শকদের উপহার দিলেন।

রিপোর্ট : জয় গুহ

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages