উপ নির্বাচনেও বিক্ষিপ্ত অশান্তি রাজ্যে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


উপ নির্বাচনেও বিক্ষিপ্ত অশান্তি রাজ্যে

Share This

উপ নির্বাচনেও বিক্ষিপ্ত অশান্তি রাজ্যে


আজ খবর (বাংলা) [রাজনীতি] কলকাতা, পশ্চিমবঙ্গ, 26/06/2022 : আজ রাজ্য বিভিন্ন জায়গায় নির্বাচন ও উপনির্বাচনকে ঘিরে বিক্ষিপ্ত অশান্তির খবর পাওয়া যাচ্ছে। সুতরাং দেখা যাচ্ছে ওষুধ হিসেবে ভোটের নতুন দিন ধার্য করা হলেও অসুখটা রয়েই গিয়েছে। 

দক্ষিন দমদম পুরসভায় 18 এবং 29 নম্বর বুথে ছাপ্পা ভোট দেওয়াকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায়। অভিযোগের তীর তৃণমূলের দিকে। ভাট পাড়া থেকেও ছাপ্পা ভোটকে ঘিরে অশান্তির খবর পাওয়া যায়। এক্ষেত্রেও অভিযোগের আঙুল উঠেছে তৃণমূলের দিকে।

ঝালদা থেকেও বিক্ষিপ্ত অশান্তির খবর পাওয়া গিয়েছে। চন্দননগরেও চলছে উপ নির্বাচন।

ভোট দিলেন অনীত থাপা

আজ পাহাড়ে জিটিএ নির্বাচন করা হচ্ছে। দার্জিলিং ও কালিম্পং পাহাড়ের মানুষ ভোট দিতে ভীর করছেন। হামরো পার্টী এবং অনীত থাপার ভারতীয় গোর্খা প্রজাতান্ত্রিক মোর্চা পার্টী পাহাড়ের সর্বত্র প্রার্থী দিয়েছে। তবে গোর্খা জনমুক্তি মোর্চার নেতা বিমল গুরুং এই নির্বাচনকে বয়কট করেছেন। তিনি ভোট দেবেন না। তাঁর বক্তব্য পাহাড়ের মানুষের ওপর ভোট চাপিয়ে দেওয়া হয়েছে, পাহাড়ের মানুষ জিটিএ ভোট চায় নি। পাহাড়ে ভোট চলছে শান্তিতেই। এদিকে শিলিগুড়ির কাছে ফাঁসি দেওয়ার একটি বুথে অশান্তির খবর পাওয়া গিয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages