অগ্নিপথের নামে বিজেপির ক্যাডার তৈরি হচ্ছে : মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অগ্নিপথের নামে বিজেপির ক্যাডার তৈরি হচ্ছে : মমতা

Share This

অগ্নিপথের নামে বিজেপির ক্যাডার তৈরি হচ্ছে : মমতা


আজ খবর (বাংলা), [রাজনীতি] ▪ কলকাতা, পশ্চিমবঙ্গ, 20/06/2022 : সাসপেনশন ওঠার দিনেই বিধানসভা থেকে ওয়াক আউট করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

আজ বিধানসভায় আসেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। সাসপেনশন উঠে যাওয়ায় বিধানসভায় আসেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও। বিধানসভায় এদিন মমতা ব্যানার্জি বিবৃতি দেন, কিন্তু সেই বিবৃতির বিরধীতা করে বিধানসভা থেকে ওয়াক আউট করেন শুভেন্দুরা। 

মমতা এদিন বলেন, "অগ্নিপথের নামে বিজেপির ক্যাডার তৈরির ব্যবস্থা করা হচ্ছে। অস্ত্র চালনার প্রশিক্ষণ পাবে। আগুন নিয়ে খেলা হচ্ছে। একটা ইস্যু ঢাকতে অন্য ইস্যু নিয়ে আসা হচ্ছে।"

বিধানসভায় আজ পশ্চিমবঙ্গ দিবস নিয়েও বাকবিতণ্ডা হয়। এর পরেই বিজেপি বিধায়করা ওয়াক আউট করেন। সদনের বাইরে এসে শুভেন্দু অধিকারী সাংবাদিকদের বলেন, "মমতা ব্যানার্জির বিবৃতির তীব্র বিরোধীতা করছি। উনি সমগ্র সেনাবাহিনীকেই আজ অসন্মান করেছেন।" বিধানসভা থেকে বেরিয়ে বিজেপি নেতারা রেড চলে যান, সেখানে শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মূর্তিতে মাল্যদান করে পশ্চিমবঙ্গ দিবস পালন করবেন তাঁরা।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages