উনি গুন্ডা মুখ্যমন্ত্রী : শুভেন্দু অধিকারী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


উনি গুন্ডা মুখ্যমন্ত্রী : শুভেন্দু অধিকারী

Share This

উনি গুন্ডা মুখ্যমন্ত্রী : শুভেন্দু অধিকারী


আজ খবর (বাংলা), [রাজনীতি] কলকাতা, পশ্চিমবঙ্গ, 20/06/2022 :  পশ্চিমবঙ্গে কারোর চাকরি খেতে দেব না বলে বিধানসভায় মন্তব্য করলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। 

রাজ্যে নিয়োগ দুর্নীতি নিয়ে যখন হাইকোর্টে মামলা চলছে, তখন বিচারাধীন একটি বিষয় নিয়ে বিধানসভায় বিবৃতি দিয়ে বিতর্ক কিছুটা বাড়লো বলেই মনে করা হচ্ছে। 

মমতা এদিন বলেন ত্রিপুরায় 17 হাজার শিক্ষকের চাকরি ফিরিয়ে দেওয়ার আশ্বাস দিয়েছিল বিজেপি। কিন্তু ওরা সেটা করে নি। আমাদের রাজ্য ত্রিপুরা নয়। এখানে কারোর চাকরি খেতে দেব না। বাম আমলে থাকা নিয়োগ দুর্নীতির অভিযোগেও আমি কারোর চাকরি খাই নি। এই রাজ্যে চাকরি গেলে আপনার (শুভেন্দু অধিকারী) বাড়িতে লোকে ধর্না দেবে।"

মমতার এই বিবৃতির তীব্র বিরোধিতা করেন শুভেন্দু অধিকারীও। সাংবাদিকদের তিনি বলেন, "কিভাবে রাজ্যের প্রশাসনিক প্রধান হয়েও উনি (মমতা) উচ্চ আদালতে বিচারাধীন কোনো বিষয় নিয়ে বিধানসভায় বিবৃতি দিতে পারেন ! এটা সম্পূর্ণ অবৈধ। উনি বিজেপি নেতাদের হুমকি দিচ্ছেন, বলছেন চাকরি গেলে বিজেপি নেতাদের বাড়িতে ধর্না হবে। এটা ঠিক নয়। উনি গুন্ডাদের মত কথা বলছেন, উনি গুন্ডা মুখ্যমন্ত্রী।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages