কেকে : মৃত্যুর তদন্ত চাইলেন দিলীপ, সৌমিত্র - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কেকে : মৃত্যুর তদন্ত চাইলেন দিলীপ, সৌমিত্র

Share This

কেকে : মৃত্যুর তদন্ত চাইলেন দিলীপ, সৌমিত্র


আজ খবর (বাংলা) [রাজনীতি], কলকাতা, পশ্চিমবঙ্গ, 02/06/2022 : দলের হাইকমান্ড নির্দেশ দিলেও ফের সংবাদ মাধ্যমের সামনে বিস্ফোরক মন্তব্য করলেন ভারতীয় জনতা পার্টির সহ সভাপতি দিলীপ ঘোষ। 

আজ নিউ টাউনের ইকো পার্কে এসেছিলেন দিলীপ ঘোষ। উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে দিলীপবাবু কেকে'র মৃত্যু নিয়ে বলেন, "কেকে-কে চক্রান্ত করে মেরে ফেলা হয়েছে। এটা হত্যা। অপরাধবোধ থেকেই দেওয়া হয়েছে গান স্যালুট। অমিত শাহ বলেছিলেন 'বঙ্গাল মে যাওগে তো মারে যাওগে'। আজ বাংলায় এসে লোকটা বেঘোরে মারা গেলেন। ওটা কোনো কলেজের অনুষ্ঠান ছিল না; ওটা ছিল তৃণমূল পার্টির অনুষ্ঠান। ওরাই লোক জোগার করেছে, নেতারা আয়োজন করেছে। ওঁকে দিয়ে জোর করে একের পর এক গান গাইয়েছে। উনি পারছিলেন না, চলে যেতে চাইছিলেন। এটা একটা হত্যা।"


দিলীপ ঘোষ আরও বলেন, "ওনার অভ্যাস আছে মৃতদেহ চুরি করে নেওয়ার। অসুস্থ অবস্থায় কেকে-কে হাসপাতালে নিয়ে না গিয়ে হোটেলে নিয়ে যাওয়া হল কেন? উনি তো অসুস্থ ছিলেন হোটেলে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত কে নিল ? বাকিরা কি করছিল ? কার দায়িত্ব ছিল ? উনি অসুস্থ বোধ করছেন, পাশে থাকা লোকজন চীৎকার করছে। একটা বদ্ধ জায়গায় ঘণ্টার পর ঘন্টা গান গাওয়ানো হয়েছে। উপস্থিত লোকেরা উল্লাস করেছে। অমানবিক এই ঘটনার তদন্ত হওয়া উচিত। এই সব কারনেই এখানকার শিল্পীরা আর নজরুল মঞ্চে যেতে চান না। এখানে সব জায়গায় রাজনীতি। মানুষের জীবনেরও একটা মূল্য রয়েছে। সেটাও ভাবা দরকার।"

আর এক বিজেপি নেতা সৌমিত্র খাঁ স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহকে চিঠি লিখে কেকে'র মৃত্যু নিয়ে কেন্দ্রীয় এজেন্সি দিয়ে তদন্ত করানোর জন্য অনুরোধ জানিয়েছেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages