বেলঘরিয়ায় অনুষ্ঠিত হল মিনিবার ফুটবল টুর্নামেনট - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বেলঘরিয়ায় অনুষ্ঠিত হল মিনিবার ফুটবল টুর্নামেনট

Share This

বেলঘরিয়ায় অনুষ্ঠিত হল মিনিবার ফুটবল টুর্নামেনট


আজ খবর (বাংলা), [খেলাধুলা] ▪ কামারহাটি, উত্তর 24 পরগণা, পশ্চিমবঙ্গ, 14/06/2022 : বেলঘরিয়া শহর তৃনমুল ছাত্র পরিষদের সহযোগিতায় বেলঘরিয়া ইন্দপুরী মাঠে অনুষ্ঠিত হয়ে গেলো এক নৈশকালীন মিনিবার ফুটবল প্রতিযোগিতা। 

দমদম সংসদীয় তৃনমুল ছাত্র পরিষদের পরিকল্পনায় আয়োজিত এইদিনের এই ফুটবল টুর্নামেন্টে কামারহাটি পৌরসভার ২০ নম্বর ওয়ার্ডের অন্তর্গত  আটটি ক্লাবের সদস্যরা অংশগ্রহণ করে। এই দিনের এই মিনিবার ফুটবল টুর্নামেন্ট কামারহাটি পৌরসভার ২০ নম্বর ওয়ার্ডের অন্তর্গত স্থানীয় ৮টি ক্লাবের মধ্যে। 


কামারহাটি পৌরসভা ২০ নম্বর ওয়ার্ডের তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি সৌভিক রয় তত্ত্বাবধানে এদিনের এই টুর্নামেন্ট সম্পন্ন হয়। অনলাইন গেম এর মাঝেই যেই সময় হারিয়ে যেতে বসেছে মাঠে ঘাটে নেমে খেলাধুলার প্রথা। আর সেই সময় কালের মাঝে এক ফুটবল টুর্নামেন্টের আয়োজন করল কামারহাটি পৌরসভা কুড়ি নম্বর ওয়ার্ডের তৃণমূল ছাত্র পরিষদ। এই দিনের এই ফুটবল টুর্ণামেন্টে খেলোয়াড়দের মধ্যে উৎসাহ ছিল চোখে পড়ার মতো। স্থানীয় থেকে শুরু করে বেশ কিছুদূর পর্যন্ত বহু মানুষের সনে দিনের এই ফুটবল টুর্ণামেন্ট দেখার জন্য। কামারহাটি পৌরসভার ২০ নম্বর ওয়ার্ডের প্রার্থী তৃণমূল নেতাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বিশেষ পুরস্কারের ব্যবস্থা করা হয়। 


কামারহাটি পৌরসভার ২০ নম্বর ওয়ার্ডের তৃণমূল ছাত্র পরিষদের পরিচালনায় আয়োজিত এই দিনের এই নৈশকালীন মিনিবার ফুটবল টুর্নামেন্ট পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এই ফুটবল টুর্নামেন্টকে ঘিরে এলাকার মানুষের মধ্যে উচ্ছ্বাস ছিল যথেষ্ট।

রিপোর্ট : সৃঞ্চিণী পোদ্দার, বেলঘরিয়া:

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages