কুলগাঁওতেই ব্যাঙ্ক ম্যানেজারকে গুলি করে হত্যা করল জঙ্গীরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কুলগাঁওতেই ব্যাঙ্ক ম্যানেজারকে গুলি করে হত্যা করল জঙ্গীরা

Share This

কুলগাঁওতেই ব্যাঙ্ক ম্যানেজারকে গুলি করে হত্যা করল জঙ্গীরা


আজ খবর (বাংলা), [দেশের খবর], শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, 02/06/2022 : জম্মু ও কাশ্মীরের কুলগাঁও শহরে ফের একজন সিভিলিয়ানকে গুলি করে হত্যা করল কাশ্মীরের জঙ্গীরা।

কাশ্মীরের পুলিশ আজ জানিয়েছে, জম্মু ও কাশ্মীরের কুলগাঁওতে ইল্লাকি দেহাতি ব্যাঙ্কের ম্যানেজারকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেয় জঙ্গীরা। দ্রুত ঐ ব্যাঙ্ক ম্যানেজারকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায় নি। নিহত ঐ ব্যাঙ্ক ম্যানেজারের নাম বিজয় কুমার।

 আদতে রাজস্থানের হনুমানগড়ের বাসিন্দা ঐ ব্যাঙ্ক ম্যানেজার জঙ্গীদের গুলিতে ঝাঁঝরা হয়ে গিয়েছিলেন। জঙ্গীদের খোঁজে কুলগাঁওএর আরেহ মোহনপুরা এলাকাটি কর্ডন করে ঘিরে চিরুনি তল্লাশি চালানো হচ্ছে বলে জানা গিয়েছে।

হিন্দু সম্প্রদায়ের যে সব মানুষ কাশ্মীরে কর্মসূত্রে আছেন, ইতিমধ্যেই তাঁরা বিক্ষোভ প্রদর্শন করেছেন কাশ্মীরে। তাঁরা কাশ্মীরে নিজেদের পর্যাপ্ত নিরাপত্তার দাবী করেছেন। 

 গত মঙ্গলবার এই কুলগাঁওতেই কাশ্মীরি পন্ডিত তথা স্কুল শিক্ষক রজনী বালাকে গুলি চালিয়ে হত্যা করেছিল জঙ্গীরা। তার এক দিন পরেই হত্যা করা হল ব্যাঙ্ক ম্যানেজারকে। গত দুই মাসে কাশ্মীরে দুজন সিভিলিয়ানকে গুলি করে মারা হয়েছে, তাঁদের মধ্যে একজন ছিলেন কাশ্মিরী পন্ডিত রাহুল ভাট। এছাড়াও ডিউটির বাইরে থাকা কাশ্মীরের তিন পুলিশ কর্মীকেও গুলি করে হত্যা করা হয়েছে।

কাশ্মীরে এই মুহুর্তে যা কিছু ঘটছে তার গুরুত্ব অনুধাবন করে আগামীকাল স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ জম্মু ও কাশ্মীরের লেফটেনান্ট গভর্নর মনোজ সিনহার সাথে বৈঠকে বসতে চলেছেন। বৈঠকে উপস্থিত থাকবেন দেশের নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভাল, জম্মু ও কাশ্মীর পুলিশের ডিরেক্টর জেনারেল দিলবাগ সিং, কেন্দ্রের স্বরাষ্ট্র সচিব অজয় ভাল্লা, সিআরপিএফ এর ডিজি কুলদীপ সিং ও বিএসএফ চীফ পঙ্কজ সিং।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages