দেওরের স্ত্রীকে পাচারের চেষ্টা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দেওরের স্ত্রীকে পাচারের চেষ্টা

Share This

দেওরের স্ত্রীকে পাচারের চেষ্টা


আজ খবর (বাংলা), [রাজ্য] নিউ টাউন, কলকাতা, পশ্চিমবঙ্গ, 13/06/2022 : দেওরের স্ত্রীকে পাচারের চেষ্টায় গ্রেফতার নিউটাউনের গৃহবধূ।

নিউটাউন থানার অন্তর্গত প্রমোদগড়ের বাসিন্দা প্রিয়াঙ্কা ব‍্যাপারী কে পাচার করার চেষ্টা করেছেন তারই মাসতুতো জা সুস্মিতা দে, এমনটাই অভিযোগ করছেন প্রিয়াঙ্কার বাপের বাড়ির সদস্যরা। প্রিয়াঙ্কার দিদি জানান, তাঁর বোনকে বিভিন্নভাবে প্রলোভন দেখিয়ে ভিন রাজ্যে কাজ দেওয়ার নাম করে অনেক টাকার লোভ দেখানো হয়। শেষে যখন প্রলোভনে পা না দেয় তখন রীতিমত তাঁকে শাসানো হয়।


এ বিষয়ে সুস্মিতার শ্বশুরবাড়িতে যোগাযোগ করা হলে তার স্বামী জানান, দুমাস আগে তিনি সংসার ছেড়ে বাপের বাড়ি চলে যান এবং সেখান থেকে কাজের নাম করে ভিন রাজ্যে যান তারপরেই ফিরে এসে প্রিয়াঙ্কার সাথে  যোগাযোগ করে সুস্মিতা। তাকে মানসিক নির্যাতন করে ও হুমকি দেয় বলে অভিযোগ করে প্রিয়াঙ্কা। এই ধরনের ঘটনা কোনোভাবেই মেনে নেওয়া যাবে না যদি দোষ প্রমাণ হয় তবে কঠোর শাস্তি যেন হয়, এমনটাই দাবি করছেন স্থানীয় বাসিন্দারা।

নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গতকাল গ্রেফতার করে নিউটাউন থানার পুলিশ। এর পেছনে বড় কোন চক্র আছে কিনা তদন্ত করছে পুলিশ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages