সৌরভ কি এবার রাজনীতিতে ? জল্পনা চরমে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সৌরভ কি এবার রাজনীতিতে ? জল্পনা চরমে

Share This

সৌরভ কি এবার রাজনীতিতে ? জল্পনা চরমে


আজ খবর (বাংলা), [খেলাধুলা] কলকাতা, পশ্চিমবঙ্গ, 01/06/2022 : বিসিসিআই প্রেসিডেনট পদ ছাড়তে চলেছেন সৌরভ গাঙ্গুলি ? মহারাজ কি এবার নতুন ইনিংস শুরু করতে চলেছেন ? সোশ্যাল মিডিয়ায় সৌরভের নিজের পোস্টকে ঘিরে জল্পনা তুঙ্গে। 

সৌরভ আজ সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন যেখানে তিনি বলেন '30 বছর পার হয়ে গেল ক্রিকেট খেলছি। আপনারা যারা এই 30 বছর আমাকে পুর্ণ সমর্থন করেছেন, তাঁদের অনেক ধন্যবাদ। আমি নতুন কিছু পরিকল্পনা করেছি। আশা করি আমার এই নতুন ইনিংসকেও আপনারা সবাই সমর্থন করবেন।'

সৌরভের এই পোস্ট ঘিরে জল্পনা চরমে উঠেছে। কেউ বলছেন তিনি বিসিসিআই প্রেসিডেনট পদ থেকে ইস্তফা দিতে চলেছেন আইসিসি প্রেসিডেনট হবেন বলে। কেউ বলছেন সৌরভ রাজনীতিতে যোগ দিতে চলেছেন। সেক্ষেত্রে তিনি তৃণমূল কংগ্রেসে যোগ দিতে পারেন। আবার কেউ কেউ বলছেন মহারাজ বিজেপিতে যোগ দিতে চলেছেন। সৌরভকে কি রাজ্য সভায় দেখতে পাওয়া যাবে ? কেউ কেউ বলছেন রাজ্য সভায় রাষ্ট্রপতি যে 12 জনের সদস্য বেছে নেবেন, সেই দলের মধ্যে রীতিমত অধিনায়কের মত জায়গা পেতে চলেছেন সৌরভ গাঙ্গুলি।

সৌরভ গাঙ্গুলির দ্বিতীয় ইনিংসটা ঠিক কি, তা অবশ্য এখনও বোঝা যায় নি। রহস্য হয়েই রয়ে গিয়েছে। কেননা সৌরভ নিজে বা সংশ্লিষ্ট মহল থেকে কেউই এই ব্যাপারে মুখ খোলেন নি। 

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগেই স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপি নেতা অমিত শাহ সৌরভের বাড়িতে এসে নৈশ ভোজ সেরে গিয়েছেন। আবার সৌরভ্কে কিছুদিন আগে তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জি ও ফিরহাদ হাকিমের সাথেও দেখা করতে দেখা গিয়েছে। সৌরভ নিজে বলছেন নতুন কিছু শুরু করতে চাই, কিন্তু তাঁর সেই 'নতুন' ব্যাপারটিকে নিয়ে খোলসা করেন নি। তবে যাই ঘটুক তা যে আগামী কয়েক সপ্তাহের মধ্যেই ঘটতে চলেছে, তা বোঝা যাচ্ছে। মহারাজকে আমরা নতুন রূপে দেখতে চলেছি।

নিউজ আপডেট :  যেটা জানা যাচ্ছে বিসিসিআই প্রেসিডেনট পদ থেকে সৌরভ গাঙ্গুলি ইস্তফা দিচ্ছেন না। আগামী পরশু বিসিসিআই এর বৈঠকে যোগ দিতে মুম্বই উড়ে যাচ্ছেন তিনি। তাহলে এই রকম একটা পোস্ট কেন করলেন সৌরভ ? যা নিয়ে জল্পনার ঝড় বয়ে গেল ?  সৌরভের অফিস থেকে জানানো হয়েছে একটি নতুন বিপণীর বিজ্ঞাপনের জন্যেই সৌরভ সোশ্যাল মিডিয়ায় এমন একটা পোস্ট করেছেন। এর সাথে জল্পনার কোনো সম্পর্ক নেই।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages