সাত সকালেই গুলির আওয়াজে ঘুম ভাঙলো সোপোরে, মৃত 1 জঙ্গী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সাত সকালেই গুলির আওয়াজে ঘুম ভাঙলো সোপোরে, মৃত 1 জঙ্গী

Share This

সাত সকালেই গুলির আওয়াজে ঘুম ভাঙলো সোপোরে, মৃত 1 জঙ্গী


আজ খবর (বাংলা), [দেশের খবর] ▪বারামুল্লা, জম্মু ও কাশ্মীর, ভারত, 21/06/2022 : জম্মু ও কাশ্মীরের বারামুল্লা জেলার সোপোর শহরের তুলিবাল নামে একটি জায়গায় নিরাপত্তা বাহিনীর সাথে এনকাউনটারে এক জঙ্গীর মৃত্যু হয়েছে। 

গোপন সূত্র মারফত খবর পেয়ে নিরাপত্তা বাহিনী ও পুলিশের একটি দল সোপোরে হানা দেয়। সোপোর শহরের বালিতাল এলাকায় ঐ জঙ্গীর সাথে গুলির লড়াই শুরু হয়ে যায়। গুলিতে নিহত হয় ঐ জঙ্গী। তার কোনো পরিচয় এখনও জানা যায়নি।

গতকাল পুলিশ জানিয়েছিল রবিবার থেকে শুরু করে সোমবার পর্যন্ত নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে মোট সাত জঙ্গীর মৃত্যু হয়েছে। জার মধ্যে রয়েছে কয়েকজন পাকিস্তানের জঙ্গীও। 


কাশ্মীর পুলিশের আইজি বিজয় কুমার জানিয়েছেন, "রবিবার কাশ্মীরের কূপওয়ারায় নিরাপত্তা বাহিনী ও জঙ্গীদের মধ্যে সংঘর্ষ বাঁধে। এনকাউনটারে গতকাল লস্কর ই তৈবার দুই পাকিস্তানি জঙ্গীকে খতম করে ফেলা হয়। আরও এক পাক জঙ্গী খতম হয় আজ সকালে। তার সাথে সোপিয়ানের এক স্থানীয় জঙ্গীকেও নিকেশ করা হয়েছে। "

এছাড়াও পুলওয়ামায় লস্কর ই তৈবার একজন স্থানীয় জঙ্গীকে খতম করা হয়েছে। কুলগাঁও শহরে জৈশ ই মহম্মদের এক জঙ্গীকে মারা হয়েছে। মোট সাত জঙ্গীকে খতম করা হয়েছে। এদের হেফাজত থেকে অস্ত্রও উদ্ধার হয়েছে। কুলগাঁও এবং পুলওয়ামায় তল্লাশি অভিযান চালানো হচ্ছে।

গত রবিবার পর্যন্ত কাশ্মীরে মোট 124 জঙ্গীকে খতম করা হয়েছে। নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে। ইতিমধ্যেই প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং কাশ্মীরে দু'দিনের সফর সেরে এসেছেন। তিনি বলেছেন, "নিরপ্ত্তা বাহিনী যেমন কাশ্মীরের সাধারন মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে সাদা সচেষ্ট, তেমন কাশ্মীরের মানুষও নিরাপত্তা বাহিনীর পাশে রয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages