বিলোনিয়ার রাজপথ কাঁপালো তৃণমূল কংগ্রেস - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিলোনিয়ার রাজপথ কাঁপালো তৃণমূল কংগ্রেস

Share This

বিলোনিয়ার রাজপথ কাঁপালো তৃণমূল কংগ্রেস


আজ খবর (বাংলা), বিলোনিয়া, ত্রিপুরা, 23/05/2022 : বিলোনিয়ার রাজপথ কাঁপালো তৃনমুল কংগ্রেস‌ । ১৮ এর নির্বাচনের পর এই প্রথম বারের মতো বিলোনিয়া রাজপথ কাঁপিয়ে শক্তি প্রদর্শন করলো তৃনমুল কংগ্রেস । ২৩ এর নির্বাচনকে পাখির চোখ করে শাসক ও অন্যান্য বিরোধী দলের পাশাপাশি তৃনমুল কংগ্রেসও নেমে পড়লো মাঠে ।

দ্রব্য মূল্য বৃদ্ধির প্রতিবাদ জানিয়ে বিলোনিয়া তৃনমুল কংগ্রেসের ডাকে বিক্ষোভ মিছিল আয়োজিত হয় সোমবার দুপুরে । বিলোনিয়া এক নং টিলা শ্রমিক স্মৃতি সৌধের সামনে থেকে সংঘটিত হয় বিক্ষোভ মিছিল । এই দিনের আয়োজিত বিক্ষোভ মিছিলে কর্মী সমর্থকদের পাশাপাশি পায়ে পায়ে তাল মিলিয়ে সামিল হন পশ্চিম বাংলার প্রাক্তন মন্ত্রী তথা তৃনমুল কংগ্রেসের নেতা রাজীব ব্যানার্জী সহ প্রদেশ তৃনমুল কংগ্রেসের সভাপতি সুবল ভৌমিক সহ অন্যান্য নেতৃত্বরা । 


তৃনমুল কংগ্রেসের মিছিল ও সভাকে ঘিরে অপ্রিতিকর ঘটনা এড়াতে পুলিশের কঠোর নজরদারি ব্যবস্থা ছিল চোখে পড়ার মতো । যাই হোক কোন অপ্রিতিকর ঘটনা ছাড়াই তৃনমুল কংগ্রেস মিছিল ও সভা সম্পন্ন করতে পারলো বিলোনিয়া তে । বিক্ষোভ মিছিলটি এক নং টিলা থেকে শুরু হয়ে, ব্যাঙ্ক রোড, জগন্নাথ বাড়ি রোড, থানার মোর হয়ে বিকে আই কর্নার, গার্লস স্কুল রোড , কালিনগর রোড, রাজীব কর্নার হয়ে শেষ হয় এক নং টিলা আন্তর্জাতিক শ্রমিক স্মৃতি সৌধের সামনে । মিছিল শেষে হয় সভা । 

সভার আলোচনায় বক্তব্য রাখেন , পশ্চিম বাংলার প্রাক্তন মন্ত্রী তথা তৃনমুল কংগ্রেসের নেতা রাজীব ব্যানার্জী সহ প্রদেশ তৃনমুল কংগ্রেসের সভাপতি সুবল ভৌমিক । এদিনের আলোচনা সভার বক্তারা কেন্দ্র ও রাজ্য সরকারের তীব্র সমালোচনা করে , তৃনমুল কংগ্রেসের দলে সামিল হওয়ার আহ্বান জানান ।

এছাড়া এই দিন উপস্থিত ছিলেন তৃনমুল কংগ্রেস নেতা ত্রিদিব দত্ত, বাদল ভৌমিক, কাজল বনিক সহ যুব তৃনমুল কংগ্রেস নেতা অরিজিত চৌধুরী, রাহুল মজুমদার সহ অন্যান্য নেতৃত্বরা ।

রিপোর্ট : বাণীব্রত দত্ত, আগরতলা

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages