বিয়ের এক বছরেই গলায় দড়ি উপজাতি গৃহবধূর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিয়ের এক বছরেই গলায় দড়ি উপজাতি গৃহবধূর

Share This

বিয়ের এক বছরেই গলায় দড়ি উপজাতি গৃহবধূর


আজ খবর (বাংলা), [দেশের খবর] বিলোনিয়া, ত্রিপুরা, 30/05/2022 : বিয়ের এক বছরের মাথায় গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলেন এক উপজাতি গৃহবধূ।

ঘটনার বিবরণে জানা যায়, বিলোনিয়া মহকুমাধীন ঋষ্যমুখের দেবীপুর এলাকার বাসিন্দা সাধন ত্রিপুরা গত এক বছর আগে হরিপুর গোড়াবাড়ি এলাকার পাখি ত্রিপুরা নামে এক মেয়েকে বিয়ে করেন। বিয়ের পর এক বছর তাদের সংসার খুব ভালোই চলছিল তাদের একটি 3 মাসের পুত্র সন্তানও রয়েছে। 

কিন্তু এর মধ্যে সোমবার সাতসকালে স্বামী সাধন ত্রিপুরা বাড়ির পার্শ্ববর্তী এলাকায় রাবার গাছ কাটতে গিয়েছেন। আর বাড়িতে গৃহবধূর ভাই সহ আরো কয়েকজন ছিলেন। কিন্তু এর মধ্যে স্বামীর সাধন ত্রিপুরা খবর পান যে তার স্ত্রী ঘরের মধ্যে ফাঁসিতে ঝুলছেন। এই খবর পেয়ে সাধন ত্রিপুরা বাড়িতে এসে দেখে উনার স্ত্রী একটি ঘরের মধ্যে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। 

সঙ্গে সঙ্গে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে ঋষ্যমুখ ফারি থানার পুলিশ। এবং মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসা হয় বিলোনিয়া মহকুমা হাসপাতালে। ময়নাতদন্তের পর মৃত দেহ পরিবারের হাতে তুলে দেয়া হবে বলে জানা যায়। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে স্বামীর সাধন ত্রিপুরা জানান উনাদের মধ্যে কোনো ঝগড়া-বিবাদ ছিল না কিন্তু কী কারণে উনার স্ত্রী পাখি ত্রিপুরা আত্মহত্যার পথ বেছে নিয়েছে তা তিনি নিজেও সঠিকভাবে বলতে পারছেন না। ঘটনায় চঞ্চল এর পাশাপাশি গভীর শোকের ছায়া নেমে এসেছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages