বিভিন্ন দাবীতে আজ বাঁকুড়ার রাজপথে বাম ছাত্র যুবারা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিভিন্ন দাবীতে আজ বাঁকুড়ার রাজপথে বাম ছাত্র যুবারা

Share This

বিভিন্ন দাবীতে আজ বাঁকুড়ার রাজপথে বাম ছাত্র যুবারা


আজ খবর (বাংলা), কোতুলপুর , বাঁকুড়া, পশ্চিমবঙ্গ, 11/05/2022 : বিভিন্ন দাবী দাওয়া নিয়ে আজ ফের পথে নামলো বাঁকুড়ার কোতুলপুর অঞ্চলের বাম ছাত্র ও যুবারা। 

DYFI ১১তম সর্বভারতীয় সম্মেলন উপলক্ষে ও মইদুল, বিদ্যুৎ, সুদীপ্ত, আনিস খুনের বিচারের দাবীতে, রাজ্য জুড়ে নারী ধর্ষণ ও নারী নির্যাতন এবং খুনের প্রতিবাদে, এছাড়াও ডিজেল-পেট্রোল-রান্নার গ্যাস, কেরোসিন তেল সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি ও জীবনদায়ী ওষুধের মূল্যবৃদ্ধির প্রতিবাদ সহ একাধিক দাবি ও রাজ্যের শাসক দল তৃনমূল কংগ্রেস তথা রাজ্য সরকার ও কেন্দ্রের শাসক দল সহ কেন্দ্রীয় সরকারের অনৈতিক কার্যকলাপের প্রতিবাদে এবং সকলের জন্য শিক্ষা ও কাজের দাবিতে, 'সবার পেটে ভাত চাই' এই দাবিতে DYFI রাজ্য কমিটির আহ্বানে বাইক মিছিলের আয়োজন করা হয়েছিল। 


এই মিছিল আজ সকালে শহীদ হওয়া DYFI কর্মী মইদুল মিদ্দার বাড়ি থেকে অর্থাৎ বাঁকুড়া জেলার কোতলপুরের চোরকলা গ্রাম থেকে শুরু হয়ে হাওড়া ময়দানে শেষ হয়,মিছিল শুরু হওয়ার আগে উক্ত সংগঠনের নেতৃত্বরা শহীদ হওয়া DYFI কর্মী মইদুলের মায়ের সাথে দেখা করে তাঁরা কিছুটা পথ পা'য়ে হেটে মিছিল করেন। 

তারপর শুরু হয় বিশাল বাইক মিছিল। মাঝে মাঝে এই বাইক মিছিল থামিয়ে কোতলপুর শ্রীহরে, কোতলপুর মোড়ে ও আরামবাগ নেতাজী স্কোয়ারে সমাবেশ করেন তাঁরা। অসংখ্য DYFI কর্মীরা প্রাকৃতিক দুর্যোগকে উপেক্ষা করে আজকের বাইক মিছিল ও সমাবেশে যোগদান করেন। আজকের এই বাইক মিছিলে ও সমাবেশে উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের কেন্দ্রীয় কমিটির সম্পাদক অভয় মুখার্জী, সহ-সম্পাদক সায়নদীপ মিত্র ও সর্বভারতীয় নেতা হিমগ্নরাজ ভট্টাচার্য্য,রাজ্য সভাপতি ধ্রুবজ্যোতি সাহা ও রাজ্য নেতা কলোতান দাশগুপ্ত সহ একাধিক প্রাক্তন নেতৃত্ব ও অসংখ্য কর্মীরা। 

রিপোর্ট :  তন্ময় ভৌমিক, বাঁকুড়া

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages