ব্যারাকপুরে বিরিয়ানির দোকানে ভরদুপুরে শ্যুটআউট - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ব্যারাকপুরে বিরিয়ানির দোকানে ভরদুপুরে শ্যুটআউট

Share This

ব্যারাকপুরে বিরিয়ানির দোকানে ভরদুপুরে শ্যুটআউট


আজ খবর (বাংলা), ব্যারাকপুর, উত্তর 24 পরগণা, পশ্চিমবঙ্গ, 16/05/2022 : ব্যারাকপুরে একটি বিরিয়ানির দোকানে ভরদুপুরে চলল গুলি, গুলিতে এক কর্মী ও এক ক্রেতা জখম।

উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরে ভর দুপুরে শ্যুটআউট। আজ সোমবার দুপুর আড়াইটে নাগাদ মোহনপুর থানা এলাকায় ব্যারাকপুর-বারাসত রোডের উপর একটি বিরিয়ানির দোকানে গুলি চালানোর ঘটনা ঘটেছে। ঘটনায় দু’জন গুরুতর জখম হয়েছেন। তাদের ইতিমধ্যেই ব্যারাকপুর বি এন বোস হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাস্থলে পুলিশ এসে তদন্ত শুরু করেছে।


দিনেদুপুরে শ্যুটআউটের ঘটনায় আতঙ্ক তৈরি হয়েছে মোহনপুর এলাকায়। ওই বিরিয়ানির দোকানটি ব্যারাকপুর-বারাসত রোডের উপরেই। প্রত্যক্ষদর্শীরা জানান, দুষ্কৃতীরা ব্যারাকপুর থেকে বারাসতের দিকেই যাচ্ছিল। যাওয়ার পথে বিরিয়ানির দোকানের উল্টো দিকে বাইক দাঁড় করিয়ে দুষ্কৃতীরা গুলি ছুড়িতে আরম্ভ করে। এই ঘটনায় বিরিয়ানির দোকানে এক কর্মী ও বিরিয়ানি কিনতে আসা এক গ্রাহক গুরুতর জখম হয়েছেন। এরপর স্থানীয়েরাই তাদের হাসপাতালে ভর্তি করান।

গুলি চলার খবর পেয়েই ঘটনাস্থলে আসে মোহনপুর থানার পুলিশ। এসেছেন ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের শীর্ষ কর্তারাও। প্রসঙ্গত, সম্প্রতিই ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের আওতায় যুক্ত করা হয়েছে এই মোহনপুর থানা। পুলিশ সূত্রে খবর, কী কারণে ওই বিরিয়ানির দোকানে গুলি ছুড়ল দুষ্কৃতীরা, তা এখনও পরিষ্কার নয়। বিরিয়ানির দোকানের সিভিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে স্থানীয়দেরও।

পুরনো কোনও শত্রুতা এই ঘটনার নেপথ্যে রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

রিপোর্ট : জয় গুহ

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages