বর্ষার আগেই রাস্তার কাটা তার নিয়ে ব্যাবস্থা নিল রাজ্য সরকার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বর্ষার আগেই রাস্তার কাটা তার নিয়ে ব্যাবস্থা নিল রাজ্য সরকার

Share This

বর্ষার আগেই রাস্তার কাটা তার নিয়ে ব্যাবস্থা নিল রাজ্য সরকার


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 10/05/2022 : বিগত বছরগুলি থেকে শিক্ষা গ্রহণ করে রাস্তা ঘাটে বেরিয়ে থাকা ইলেকট্রিকের কাটা তার নিয়ে এখনই ব্যবস্থা নিতে চাইছে রাজ্য সরকার।

প্রতিবছর বর্ষাকালে শহরের বিভিন্ন রাস্তায় জল জমে যায়। এই রাস্তাগুলিতে অনেক ক্ষেত্রে দেখা যায় ইলেকট্রিকের তার বেরিয়ে আছে, যা জমা জলের সংস্পর্শে এসে জমে থাকা জলেও বিদ্যুৎ ছড়িয়ে দেয়। এইভাবেই কলকাতা শহরে এর আগে অনেকগুলি দুর্ঘটনা ঘটে গিয়েছে। রাজ্য সরকার চায় না এই ধরনের মর্মান্তিক দুর্ঘটনা আবার ঘটুক। তাই এবার বর্ষা ঠিকমত আসার আগেই আগাম ব্যাবস্থা নেওয়া শুরু হল। 

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যাযের নির্দেশে

রাজ্য সরকারের পক্ষ থেকে বিদ্যুৎমন্ত্রী অরূপ বিশ্বাস এই ব্যাপারে একটি বিজ্ঞপ্তি জারি করেছে। এই ব্যাপারে সংবাদ মাধ্যমের সহযোগিতাও চাওয়া হয়েছে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শহরের বিভিন্ন বিদ্যুৎ বাতির দিকে নজর দেওয়া হয়েছে। রাজ্য সরকার একটি টোল ফ্রি কন্ট্রোল রুম খুলেছে, এই কন্ট্রোল রাম আজ থেকে চলতি বছরের 5ই নভেম্বর পর্যন্ত খোলা থাকবে। এর মধ্যে যদি কোথাও ঝড় বা বৃষ্টিতে কোথাও কোনো বিদ্যুতের তার ছিঁড়ে যায়, তাহলে কন্ট্রোল রুমে সরাসরি ফোন বা what's app  করে জানিয়ে দেওয়া যাবে। সেক্ষেত্রে স্পেশ্যাল টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মেরামতির কাজে হাত লাগাতে পারবে। 

রাজ্য সরকারের কন্ট্রোল রুমের নম্বরগুলি হল - 8900793503 / 8900793504

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages