তিন পুলিশকে গুলি করে মারল পশু পাচারকারীরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তিন পুলিশকে গুলি করে মারল পশু পাচারকারীরা

Share This

তিন পুলিশকে গুলি করে মারল পশু পাচারকারীরা


আজ খবর (বাংলা), ভোপাল, মধ্যপ্রদেশ, 14/05/2022 : মধ্যপ্রদেশের গুনা জেলায় এক গভীর অরণ্যে তিন পুলিশ কর্মীকে গুলি করে হত্যা করল পশু পাচারকারীরা। 

মধ্যপ্রদেশের গুনা জেলায় আরন থানার উপকণ্ঠে একটি অরণ্যের মধ্যে কিছু দুষ্কৃতী বা অপরাধীদের উপস্থিতির গোপন খবর আসে পুলিশের কাছে। সেই খবর পেয়ে পুলিশের একটি বাহিনী ঐ অপরাধীদের উপস্থিতি চিহ্নিত করে ফেলে এবং চার দিক থেকে ঘিরে নেয়। দুষ্কৃতীদের আত্ম সমর্পণ করতে বলা হলে তারা গুলি চালাতে শুরু করে দেয়। তুমুল এনকাউন্টার শুরু হয়ে যায়। 


দুই পক্ষের এনকাউনটারে সফল হয় দুষ্কৃতীরাই। তারা পালাতে সক্ষম হয়। তবে গুলিতে মারা যান পুলিশের একজন সাব ইনসপেক্টর, একজন হেড কনস্টেবল ও একজন কনস্টেবল। ডিউটি করতে গিয়ে তাঁরা শহীদ হয়ে যান। 

মধ্যপ্রদেশের স্বরাষ্ট্র মন্ত্রী নরোত্তম মিশ্রা জানিয়েছেন, "এই দুষ্কৃতীদের ছেড়ে কথা বলা হবে না। দ্রুত এদেরকে গারদের পিছনে দেখতে পাওয়া যাবে। আমরা দ্রুত ব্যবস্থা নিচ্ছি।" তিন সহকর্মীকে হারিয়ে মধ্য প্রদেশের পুলিশও এই দুষ্কৃতীদের ধরার জন্যে উদ্গ্রীব হয়ে উঠেছে। 

গভীর অরণ্যে যেখানে এনকাউনটার হয়েছিল, সেখানে দুষ্কৃতীদের ফেলে যাওয়া জিনিসপত্র দেখে বোঝা যাচ্ছে তারা পশু পাচারের কাজ করে। ঐ জায়গা থেকে বেশ কয়েকটি ময়ূর এবং হরিণের মাথা পাওয়া গিয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages