ত্রিপুরায় মুখ্যমন্ত্রী পদ থেকে পদত্যাগ বিপ্লব দেবের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ত্রিপুরায় মুখ্যমন্ত্রী পদ থেকে পদত্যাগ বিপ্লব দেবের

Share This

ত্রিপুরায় মুখ্যমন্ত্রী পদ থেকে পদত্যাগ বিপ্লব দেবের


আজ খবর (বাংলা), আগরতলা, ত্রিপুরা, 14/05/2022 : আচমকা মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দিয়ে দিলেন ত্রিপুরার বিজেপি বিধায়ক বিপ্লব কুমার দেব।

ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব হঠাৎ করেই আজ ত্রিপুরার রাজ্যপালের কাছে গিয়ে মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিয়ে এলেন। ক্ক্ন্তু ঠিক কি কারনে তিনি মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিলেন তা পরিস্কার নয়, আর এই কারনেই রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়ে গিয়েছে।

বিপ্লব দেবের মুখ্যমন্ত্রীত্বের মেয়াদ শেষ হচ্ছে আরও 10 মাস পরে। তিনি 10 মাস বাকি থাকতেই মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিয়ে দিলেন। যদিও ঠিক কি কারনে তিনি ইস্তফা দিলেন তা এখনও পর্যন্ত স্পষ্ট ভাবে জানা যায় নি। 

সূত্র মারফত যেটুকু জানা গিয়েছে, তিনি দলের নির্দেশেই মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিয়েছেন। পশ্চিমবঙ্গের বিজেপি নেতা তথা সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষের কথাতেও সেই ইঙ্গিত মিলেছে। প্রসঙ্গত উল্লেখ্য, দিন দুয়েক আগেই বিপ্লব দেব বিজেপি সভাপতি জগৎ প্রসাদ নাড্ডা ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সাথে দেখা করেছিলেন। আর তারপরে আজই এই ধরনের একটা সিদ্ধান্ত নিলেন।

এই ঘটনাকে অবশ্য কটাক্ষ কর্তে ছাড়েনি তৃণমূল কংগ্রেস। তৃনমুলের মুখপাত্র কুনাল ঘোষ বলেন, "আগামী নির্বাচনে এমনিতেই বিজেপি হারবে। আজকের ঘটনা ওদের ব্যাপক গোষ্ঠী কোন্দলের ফল।"

আজ খবর আপডেট: ত্রিপুরার নতুন মুখ্যমন্ত্রী হতে চলেছেন মানিক সাহা। ত্রিপুরার পথে বিক্ষোভে বিপ্লব দেবের অনুগামীরা।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages