এসএসসি দুর্নীতির বিরুদ্ধে বাম যুবরা পথে নেমে আন্দোলন করলেন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


এসএসসি দুর্নীতির বিরুদ্ধে বাম যুবরা পথে নেমে আন্দোলন করলেন

Share This

এসএসসি দুর্নীতির বিরুদ্ধে বাম যুবরা পথে নেমে আন্দোলন করলেন


আজ খবর (বাংলা), বেলঘরিয়া, উত্তর 24 পরগনা, পশ্চিমবঙ্গ, 22/05/2022 : SSC নিয়োগ দুর্নীতি মামলায় অভিযুক্ত মন্ত্রীদের অবিলম্বে পদত্যাগের দাবি সহ রাজ্যে বহুমূল্য এর বাজারে রান্নার গ্যাস সহ নিত্য প্রয়োজনীয় জিনিসের অস্বাভাবিক দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে আজ সকাল থেকে বেলঘড়িয়া স্টেশন চত্বর থেকে SFI , DYFI, AIDWA, CITU এর উদ্যোগে এক প্রতিবাদ মিছিল আয়োজন করা হয়। 

রাজ্যজুড়ে অনবরত বেড়েই চলেছে বেকারত্বের সংখ্যা। নেই কোনো সরকারি নিয়োগ প্রক্রিয়া। আর তাই বেকারত্ব দূরীকরণের ডাক দিয়ে শ্লোগান ওঠে এই দিনের এই প্রতিবাদ মিছিল এর মধ্য থেকে। যোগ্যতাসম্পন্ন রাজ্যের বেকার যুবক-যুবতীদের সকল সরকারি শূন্য পদে নিয়োগের দাবীতে রবিবাসরীয় সকালে বেলঘড়িয়ায় SFI-DYFI-AIDWA-CITU এর ডাকে এই প্রতিবাদ মিছিলের আহ্বান করা হয়। 


মিছিল শেষে বেলঘরিয়া থানার সামনে দলীয় কর্মী সমর্থকরা একজোট হয়ে বেশ কিছুক্ষণ অবস্থান বিক্ষোভ করে। পরবর্তীতে বিক্ষোভ শেষে থানায় একটি লিখিত স্বারকলিপিও জমা দেওয়া হয় ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages