চা গাছের ডাল কানের পাশ ফুঁড়ে ঢুকে গিয়েছিল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


চা গাছের ডাল কানের পাশ ফুঁড়ে ঢুকে গিয়েছিল

Share This

চা গাছের ডাল কানের পাশ ফুঁড়ে ঢুকে গিয়েছিল
সফল অস্ত্রপচার


আজ খবর (বাংলা), ভোটপট্টি, ময়নাগুড়ি, জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, 04/05/2022 : অন্য গাছ থেকে  চা'পাতা গাছের উপর পড়ে গিয়েছিল জয়ন্ত। আর তাতেই বিপত্তি। গাছের ডাল কানের পাশ দিয়ে ফুঁড়ে ঢুকে গিয়েছিল। 

জানা গেছে, ময়নাগুড়ি ব্লকের ভোটপাট্টি বড়ুয়া পাড়ার জয়ন্ত রায় (১২) গতকাল বাবার সাথে বাড়িতে অক্ষয় তৃতীয়ার দিন বাস্তু পুজোর জন্য জিগা গাছের ছাল ছাড়াতে গিয়েছিল। 

জলপাইগুড়ি সুপার স্পেশ্যালিটি হাসপাতাল

আর তাতেই চা'পাতা সহ চা'পাতা গাছের ডাল ভেঙে কানের পাশে ঢুকে গিয়েছিল। বাবা দীনেশ রায়  তড়িঘড়ি জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসেন  জয়ন্তকে। সুপার স্পেশালিটি হাসপাতালে  ডাক্তারবাবুর সফল অস্ত্রপচারে কানের পাস থেকে বের করা হল গাছের ডাল। 

ডাক্তার সঞ্জীব রায়ের তত্বাবধানে চলে চিকিৎসা। গতকাল রাতে সফল অপারেশন করে চা পাতা ও ডাল বের করে ডাঃ সঞ্জীব রায়। জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালের ডাক্তার সঞ্জীব রায় জয়ন্তর অস্ত্রোপচার করে কানের পাস থেকে চা পাতা গাছের ডাল সহ চা পাতা বের করেন। বর্তমানে সুস্থই রয়েছে জয়ন্ত।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages