অবশেষে গ্রেফতার শিলিগুড়ির পিকে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অবশেষে গ্রেফতার শিলিগুড়ির পিকে

Share This


আজ খবর (বাংলা), [রাজ্য], শিলিগুড়ি, দার্জিলিং, পশ্চিমবঙ্গ, 01/06/2022 : অবশেষে গ্রেফতার পিকে, জানা গেল বেশ কয়েকজন জমি মাফিয়ার নাম।

পুলিসের জালে ধরা পড়ল পিকে। পিকে মানে, শিলিগুড়ি সংলগ্ন ইস্টার্ন বাইপাস এলাকার কুখ্যাত জমি মাফিয়া প্রদীপ চৌধুরী ওরফে পিকে। অবশেষে পিকেকে গ্রেফতার করল আশিঘর ফাঁড়ির পুলিশ। 

আশিঘর ফাঁড়ির পুলিশের কাছে খবর আসে জমি মাফিয়া প্রদীপ চৌধুরী ওরফে পিকে বাড়িতে রয়েছে।বহুদিন ধরেই জমি মাফিয়া পিকে কে খুঁজে বেড়াচ্ছিল পুলিশ। পিকের বাড়িতে থাকার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আশিঘর ফাঁড়ির পুলিশ দক্ষিণ শান্তিনগরে পিকের বাড়িতে হানা দেয় এবং তার বাড়ি থেকে গ্ৰেফতার করে। পুলিশ সূত্রে জানা গেছে, এই প্রদীপ চৌধুরী ওরফে পিকে দীর্ঘদিন ধরে জমি জালিয়াতি ঘটনায় জড়িত রয়েছে এবং তার নামে বিভিন্ন থানায় অভিযোগ রয়েছে।

গ্রেফতারের সময় তার কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্রসহ একটি কার্তুজ উদ্ধার করা হয়। ধৃত প্রদীপ চৌধুরী ওরফে পিকেকে জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়েছে। কিন্তু পিকে সংবাদমাধ্যমকে আরো ভয়ঙ্কর কথা বলেন, পিকে বলেছে,আরো কয়েকজন জমি মাফিয়া আছে। এমনকি সেই জমি মাফিয়াদের নাম পর্যন্ত প্রকাশ্যে এনেছে পিকে। পিকে জানায়, অরুণ রায় চৌধুরী, বিশ্বজিৎ দত্ত ও কুমারেশ পাল সহ আরো অনেক জমি মাফিয়া আছে। 

পিকে যাদের নাম বলল তারা কি আদৌ জমি মাফিয়া ?পিকের দেওয়া তথ্য অনুসারে পুলিশ তাদের সম্পর্কে তদন্ত শুরু করছে, আশিঘর আউটপোস্ট থেকে ভক্তিনগর থানায় নিয়ে যাওয়ার সময় এই বিস্ফোরক বক্তব্য রাখে পিকে। 

প্রশ্ন এটাই, এবার কি পিকের বলা উক্ত জমি মাফিয়াদের গ্ৰেফতার করবে প্রশাসন ? সেদিকে নজর থাকবে আমাদের।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages