দ্রব্যমূল্য বৃদ্ধি : উত্তর বঙ্গের পথে কংগ্রেস - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দ্রব্যমূল্য বৃদ্ধি : উত্তর বঙ্গের পথে কংগ্রেস

Share This

দ্রব্যমূল্য বৃদ্ধি : উত্তর বঙ্গের পথে কংগ্রেস


আজ খবর (বাংলা), মালবাজার, পশ্চিমবঙ্গ, 13/05/2022 : নিত্য প্রযোজনীয় দ্রব্য মূল্যের লাগাতার বৃদ্ধির প্রতিবাদে এবার উত্তর বঙ্গের পথে নামলো কংগ্রেস। 

মাল ব্লক কংগ্রেসের পক্ষ থেকে পেট্রল, ডিজেল এবং রান্নার গ্যাস সহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অত্যাধীক মূল্য বৃদ্ধির প্রতিবাদে ক্রান্তি বাজার থেকে সাতহাত কালিবাড়ী পর্যন্ত মিছিল করলো জাতীয় কংগ্রেস। মিছিলে মাল ব্লক কংগ্রেসের সভাপতি মাননীয় যোগেন সরকার ছাড়াও নেতৃত্ব দেন কংগ্রেস নেতা সরিফুল ইসলাম, গৌতম ভৌমিক বাবলু রায়, প্রসেনজিৎ রায়, বাহাদুর ওরাওঁ এবং ছাএ নেতা অর্জুন সরকার। 

মিছিলের শেষে পথ সভায় বক্তব্য রাখতে গিয়ে মাল ব্লক কংগ্রেসের সভাপতি মাননীয় যোগেন সরকার কেন্দ্রীয় ও রাজ্য সরকারের সমালোচনা করেন এবং আগামী পঞ্চায়েত নির্বাচনে এই দুই সরকারকে উৎখাতের জন্য এলাকার জনগণের কাছে আবেদন করেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages