ফিল্মি কায়দায় জঙ্গী ধরল নিরাপত্তা বাহিনী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফিল্মি কায়দায় জঙ্গী ধরল নিরাপত্তা বাহিনী

Share This

ফিল্মি কায়দায় জঙ্গী ধরল নিরাপত্তা বাহিনী


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ভারত, 03/05/2022 : রীতিমত ফিল্মি কায়দায় লস্কর ই তৈবার এক জঙ্গীকে ধরল নিরাপত্তা বাহিনী। 

আজ জম্মু ও কাশ্মীরের গন্ধেরওয়ালের রাবিতার গ্রামে নিরাপত্তা বাহিনী রুটিন নাকা চেকিং চালাচ্ছিল। নিরাপত্তা বাহিনীতে ছিলেন 24 নম্বর রাষ্ট্রীয় রাইফেলস, সিআরপি এবং স্থানীয় পুলিশের জওয়ানরা। 

নাকা চেকিং চলার সময় হঠাৎ দেখা যায় ডাব ওয়াকুরা গ্রামের দিক থেকে একটা সাদা স্কর্পিও গাড়ি নাকা চেকিং এর কাছাকাছি এসে গাড়ি ঘুরিয়ে পালাবার চেষ্টা করছে। সঙ্গে সঙ্গে ঐ গাড়িকে ধরার চেষ্টা করেন জওয়ানরা। কিন্তু প্রথমে পালিয়ে যাওয়ার চেষ্টা করে সাদা স্কর্পিও। 


কিন্তু অত্যন্ত ক্ষিপ্রতা, 'কৌশল' ও দ্রুততার সাথে গাড়ির ওপর রীতিমত ঝাঁপিয়ে পড়ে গাড়ি চালককে কব্জা করেন বাহিনীর জওয়ানরা। এরপর চালককে গাড়ি থেকে নামালে সে জওয়ানদের আক্রমণ করতে উদ্যত হয়। কিন্তু প্রশিক্ষিত জওয়ানদের সামনে মুহুর্তে সে পরাজিত হয়। ঐ চালককে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিকভাবে ঐ গাড়ি থেকে বেশ কিছু (10টি) একে সিরিজের বন্দুক, গুলিভর্তি ম্যাগাজিন এবং গ্রেনেড ও আরডিএক্স উদ্ধার করা হয়। গাড়িটিকেও বাজেয়াপ্ত করা হয়েছে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর জানা গিয়েছে সাদা রঙের ঐ গাড়ির চালক গন্ধেরওয়াল জেলার ওয়াকুড়া গ্রামের বাসিন্দা, নাম লতাফ আহমেদ কাম্বে। সে নিষিদ্ধ জঙ্গী গোষ্ঠী লস্কর ই তৈবার দ্য রেজিস্ট্রেন্স ফ্রন্টের কর্মী।  পরে ঐ গাড়িটিতে ফের তল্লাশি চালিয়ে 15টি একে সিরিজের বন্দুক, প্রচুর গুলিভর্তি ম্যাগাজিন এবং আর ডি এক্স উদ্ধার করা হয়েছে। ঐ চালককে গ্রেপ্তার করে আরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ একটি তদন্ত শুরু করেছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages