গ্রামবাংলাতেও ফুটবলে জোর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গ্রামবাংলাতেও ফুটবলে জোর

Share This

গ্রামবাংলাতেও ফুটবলে জোর


আজ খবর (বাংলা), সিঙ্গুর, হুগলী, পশ্চিমবঙ্গ, 23/05/2022 : গ্রাম বাংলার ফুটবলে আরো গতি  আনতে হুগলী জেলার সিঙ্গুর ক্লাবের ব্যবস্থাপনায় ও রাজ্যের শ্রমমন্ত্রী বেচারাম মান্নার ঐকান্তিক প্রচেষ্টায় সিঙ্গুর ক্লাব ময়দান প্রাঙ্গনে সপ্তাহ ব্যাপী এক ফুটবল উৎসবের আয়োজন করা হয়েছিল । 

এই ফুটবল উৎসবে হুগলী মোট ৮ টি ক্লাব অংশ গ্রহণ করে, ১৫ই মে এই ফুটবল উৎসব শুরু হয় এবং আজ রবিবার সন্ধ্যায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এই ফাইনাল খেলা হয় উত্তরপাড়া নেতাজি ব্রিগেড  (হুগলী) ও কলকাতার সাদার্ন সমিতির মধ্যে । নির্ধারিত সময়ে খেলার ফলাফল ১/১ থাকার পর ট্রাইবেকারের মাধ্যমে খেলার ফলাফল নির্ধারিত হয় ৫/৪ ফলাফলের মধ্য দিয়ে, উত্তরপাড়া নেতাজি ব্রিগেট জয় লাভ করে। 


এই ফাইনাল উৎসবকে ঘিরে মানুষের উন্মাদনা ছিলো চোখে পরার মতো। এই অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অজিত ব্যানার্জী( I. F. A. সভাপতি), মাননীয় সংসদ প্রসূন ব্যানার্জী,প্রাক্তন ফুটবলার বিদেশ বোস, প্রশান্ত ব্যানার্জী, মোহনবাগান সচিব দেবাশীষ দত্ত ও আরো ক্রিয়া জগৎএর বিশিষ্ঠ ব্যাক্তিবর্গ । খেলার মধ্যে আতশবাজির প্রদর্শনী ও রণপা নৃত্য যা দর্শক দের মন জয় করেছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages