সৌরভের বাড়িতে নৈশভোজে অমিত শাহ, শুভেন্দু, সুকান্তরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সৌরভের বাড়িতে নৈশভোজে অমিত শাহ, শুভেন্দু, সুকান্তরা

Share This

সৌরভের বাড়িতে নৈশভোজে অমিত শাহ, শুভেন্দু, সুকান্তরা


আজ খবর (বাংলা), বেহালা, কলকাতা, পশ্চিমবঙ্গ, 06/05/2022 : বিসিসিআই প্রেসিডেনট ও প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলির বাড়িতে সৌজন্যমূলক সাক্ষাত সারতে এসে নৈশ ভোজে অংশ নিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। 


দুদিনের রাজ্য সফরে এসে ঠাসা কর্মসূচী ছিল স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। গতকাল তিনি দার্জিলিংয়ে রাত্রিবাস করেছেন। আজ উত্তরবঙ্গ থেকে ফিরেই কাশিপুর পৌঁছে গিয়েছেন, যেখানে গতকাল দলীয় যূব নেতার রহস্য মৃত্যুর ঘটনা ঘটেছে। রাজ্য স্বরাষ্ট্র দফতরের থেকে আজই তিনি এই ব্যাপারে রিপোর্টও তলব করেছেন।


আজ সন্ধ্যেবেলায় অমিত শাহ পৌঁছে যান বেহালা চৌরাস্তায় সৌরভ গাঙ্গুলির বাড়িতে। গতকাল এই কর্মসূচীর কথা জানানো হয়েছিল স্বরাষ্ট্র মন্ত্রকের তরফ থেকে। 

সৌরভের বাড়িতে নৈশ ভোজে অংশ নেন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ, রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারী, রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদাররা। গোটা নৈশ ভোজের মেনু ছিল নিরামিষ। এরপর সৌরভদের বাড়ি ছেড়ে বেরিয়ে যায় স্বরাষ্ট্রমন্ত্রীর কনভয়।


আজ সৌরভের বাড়িতে অমিত শাহের যাওয়াকে সৌজন্যমুলক বলে আখ্যা দিয়েছেন সৌরভ নিজেই। যদিও সৌরভের বিজেপিতে যোগদান নিয়ে ব্যাপক জল্পনা তৈরি হয়েছিল। এই ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রকের তরফ থেকে অথবা বিজেপির তরফ থেকে অবশ্য কোনো কিছুই জানানো হয় নি।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages