রাজ্যে আরও জেলা তৈরি হবে : মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাজ্যে আরও জেলা তৈরি হবে : মমতা

Share This

রাজ্যে আরও জেলা তৈরি হবে : মমতা


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ 12/05/2022 : এবার ডাবলুবিসিএস অফিসারদের আরও বেশি করে ব্যবহার করতে চায় রাজ্য সরকার। আজ টাউন হলে ডাবলুবিসিএস অফিসারদের বৈঠকে এই কথাই জানালেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

আজ কলকাতটার টাউন হলে ডাবলুবিসিএস আধিকারিকদের বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলেন, "রাজ্যে ডাবলুবিসিএস আধিকারিকদের নিয়োগ প্রক্রিয়া অনেকটা সহজতর করা হয়েছে। রাজ্য সরকার আরও বেশি করে ডাবলুবিসিএস অফিসার নিয়োগ করতে চায়"। 

রাজ্যে প্রশাসনিক কাজকর্মে আরও গতি আনতে হবে বলে মন্তব্য করেন মমতা। সেক্ষেত্রে বর্তমান জেলাগুলিকে ভেঙ্গে ছোট ছোট আরও নতুন জেলা তৈরি করে দেওয়া হবে। রাজ্যের ডাবলুবিসিএস অফিসারদের আরও দায়িত্ব দেওয়া হবে।

মমতার এই সিদ্ধান্তের সমালোচনা করে বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা টিবরেওয়াল বলেন, "এত নতুন আধিকারিক নিয়োগ করলে রাজ্য সরকার বেতন দেবে কোথা থেকে ?" বাম নেতা বিকাশ ভট্টাচার্য বলেন, "রাজ্য সরকার পুরোপুরি আমলাতান্ত্রিক হয়ে উঠতে চাইছে।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages