পেট্রোল-ডিজেলের দাম বৃদ্ধি : মাটির উনান ও ঘুঁটে বিলি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পেট্রোল-ডিজেলের দাম বৃদ্ধি : মাটির উনান ও ঘুঁটে বিলি

Share This

পেট্রোল-ডিজেলের দাম বৃদ্ধি :  মাটির উনান ও ঘুঁটে বিলি


আজ খবর (বাংলা), কোতরং, উত্তরপাড়া, হুগলী, পশ্চিমবঙ্গ, 1005/2022 : রান্নার উপকরণ হিসেবে ঘুঁটে এবং মাটির উনান বিলি করা হল সাধারন মানুষজনের মধ্যে। অভিনব এই উদ্যোগ তৃণমূল কংগ্রেসের।

প্রতিদিন পেট্রো পণ্যের দাম বৃদ্ধির ফলে সাধারণ মানুষের জীবন ওষ্ঠাগত।তার মধ্যে আবার নতুন করে রান্নার গ্যাসের দাম ৫০ টাকা বাড়িয়েছে সরকার।যার জেরে হেঁসেলে টান পড়ছে আম বাঙালির।উত্তরপাড়া কোতরং পুরসভার দু নম্বর ওয়ার্ড কোতরং বিবেকানন্দ বাজারে তৃণমূলের পক্ষ থেকে প্রতীকী দুয়ারে উনুন ও ঘুটে বিলি করা হলো।


উপস্থিত রাজ্য সম্পাদক তথা উত্তরপাড়া কোতরং পরসভার পুরপ্রধান দিলীপ যাদব,উত্তরপাড়া শহর তৃণমূলের সভাপতি ইন্দ্রজিৎ ঘোষ, সহ সভাপতি সন্দীপ দাস সহ আরো অনেকে।দিলীপ যাদব বলেন পুরোনো দিন উনুনে ঘুটে দিয়ে রান্না করতো,কারন তখন গ্যাসের অভাব ছিলো।তবে এখন গ্যাসের দাম এমন জায়গায় পৌছে গেছে,যে মোদি সরকার আবার মানুষ কে আদিম যুগে ফিরিয়ে নিয়ে যেতে চাইছে।

ডিজিটাল ভাবে উন্নয়নের কথা বললেও যে ভাবে গ্যাসের দাম বাড়ছে,মানুষের রান্না ঘরে ছ্যাঁকা লাগছে।তাই আমরা প্রতিবাদ স্বরূপ ঘুঁটে আর উনুন দিচ্ছি।বিজেপি নেতা ভাস্কর ভট্টাচার্য বলেন গ্যাস এবং পেট্রোল সারা বিশ্বের সমস্যা।মোদিজী কে দোষারোপ করে তৃণমূল নোংরা রাজনীতি করছে।তৃণমূল আগে নিজেদের ট্যাক্স কমান।এমন সময় আসবে ঘুঁটের টাকাও তৃণমূলের পার্টি ফান্ডে যাবে।

রিপোর্ট : রাকেশ চক্রবর্তী 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages