আগামী 24 ঘন্টায় হালকা বৃষ্টির সম্ভাবনা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আগামী 24 ঘন্টায় হালকা বৃষ্টির সম্ভাবনা

Share This

আগামী 24 ঘন্টায় হালকা বৃষ্টির সম্ভাবনা
সৌরিশ বন্দ্যোপাধ্যায়


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 29/05/2022 : আগামী 24 ঘন্টায় দক্ষিন বঙ্গে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের কথা শুনিয়ে রাখল আলিপুর আবহাওয়া দফতর। 

আলিপুর আবহাওয়া দফতরের আধিকারিক সৌরিশ বন্দ্যোপাধ্যায় জানালেন, দক্ষিণবঙ্গের জন্য আগামী ২৪ ঘণ্টায় বিক্ষিপ্তভাবে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা তার সাথে বেশ কিছু জায়গায় বজ্রবিদ্যুৎ-সহ দমকা হাওয়া ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে থাকবে। আগামীকাল ৩০ তারিখ এর প্রভাব একটু বাড়বে। হাওয়ার গতিবেগ ৪০ থেকে ৫০ কিলোমিটার থাকবে। ৩১ তারিখ থেকে ২ তারিখ পর্যন্ত এর প্রভাব একটু কমবে। তবে বিক্ষিপ্ত বৃষ্টিপাত চলবে। তাপমাত্রা খুব একটা উল্লেখযোগ্য পরিবর্তন হবে না।

আগামী চার-পাঁচ দিন উত্তরবঙ্গের ক্ষেত্রে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা আছে। বৃষ্টির প্রভাব একটু বেশি থাকবে দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি, কোচবিহার এবং আলিপুরদুয়ারে। এরমধ্যে জলপাইগুড়ি কোচবিহার এবং আলিপুরদুয়ারে বৃষ্টির প্রভাব ১ তারিখ থেকে একটু বেশি থাকবে।

রিপোর্ট : জয় গুহ

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages