দুর্ঘটনায় মৃত্যু 2 জন গুরুতর আহত 2 - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দুর্ঘটনায় মৃত্যু 2 জন গুরুতর আহত 2

Share This

দুর্ঘটনায় মৃত্যু 2 জন গুরুতর আহত 2


আজ খবর (বাংলা), [রাজ্য] করণদিঘি? উত্তর দিনাজপুর, পশ্চিমবঙ্গ, 30/05/2022 : জন্মদিন অনষ্ঠানে ক্যাটারিং করে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু 2 জনের, গুরুতর আহত আরও 2 জন। 

উওর দিনাজপুর জেলার করণদিঘী থানার অন্তর্গত আলতাপুর ২ নং গ্রাম পঞ্চায়েত বোলতবাড়ি জাতীয় সড়কে দূর্ঘটনা,পরিবার লোকজন বলেন কদমতলা গ্ৰামে জন্মদিনের অনুষ্ঠানে ক্যাটরিন কাজ যায় ৪ বন্ধু একসাথে, ক্যাটারিং এর কাজ শেষ করে রাত্রি ৩ টা নাগাদ মোটর সাইকেল নিয়ে ভিখনপুর গ্ৰামে এক বন্ধু রমেন দাসকে বাড়িতে রাখতে যাওয়ার সময় বোলতবাড়ি জাতীয় সড়কে মোটরসাইকেল নিয়ে দূঘটনাটি ঘটে।  

এখানেই ঘটে দুর্ঘটনা

ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই বন্ধুর। একজনের নাম কৃষ্ণ দাস, বাড়ি আলতাপুর। আরেকজন নাম রমেন দাস, বাড়ি ভিখনপুর, দুর্ঘটনা স্থল থেকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করা হয় আরো দুইজনকে । সুবো পাল ও পবিত্র জালি, তাদের রায়গঞ্জ সুপারস্পেশালিষ্ট হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। 

দুর্ঘটনার খবর পেয়ে করণদিঘী থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। মৃতদেহ দুটি তুলে করণদিঘী হাসপাতাল নিয়ে আসে। পুলিশ জানিয়েছে, তাদের কারো মাথায় হেলমেট ছিলো না, পুলিশ ঘটনার তদন্ত শুরু করছে, দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়তেই এলাকায় শোকের ছায়া নেমে আসে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages