জীবনতলায় আশ্চর্য্য কলাগাছ দেখতে মানুষের ভীড়, 1টি গাছে 15 টি মোচা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জীবনতলায় আশ্চর্য্য কলাগাছ দেখতে মানুষের ভীড়, 1টি গাছে 15 টি মোচা

Share This

জীবনতলায় আশ্চর্য্য কলাগাছ দেখতে মানুষের ভীড়, 1টি গাছে 15 টি মোচা


আজ খবর (বাংলা), জীবনতলা, দক্ষিন 24 পরগনা, পশ্চিমবঙ্গ, 23/05/2022 :  না তিনি কোন রাজনৈতিক ব্যক্তিত্ব নন,এমন কি কোন সিনেমার নায়কও নন। তবুও জীবনতলা থানা এলাকায় জনৈক এক ব্যক্তি রাতারাতি ভিআইপি হয়ে গিয়েছেন। প্রতিদিনই হাজার হাজার মানুষজন তাঁর বাড়িতে আসা-যাওয়া করছেন। প্রচুর লোকের আনাগোনায় হিমশীম খেতে হলেও কোন প্রকার বিরক্ত বোধ নেই।

জীবনতলা থানার অন্তর্গত দেউলি ১ গ্রাম পঞ্চায়েতের ঘিখালি গ্রাম।সেই গ্রামেই বসবাস করেন ওয়েদআলি মোল্লা। চাষবাসের কাজ করে জীবনজীবিকা নির্বাহ করেন। ইদানিং তাঁর বাগানে একটি কলাগাছে মোচা হয়েছে। সাধারণত কলাগাছে একটি দুটি  মোচা হতে দেখা যায়। যদিও ব্যতিক্রম হিসাবে বিগত ১০ বছর আগে ক্যানিংয়ের সাতমূখী এলাকার অনিল সরদারের বাগানে একটি কলাগাছে ৮ টি মোচা হয়েছিল।


এবার তেমনই এক আশ্চর্য্যজনক ঘটনা ঘটলো জীবনতলার ঘিখালী গ্রামে। সেখানে ওয়েদআলি মোল্লার কলাবাগানের একটি কলাগাছে একটি কিংবা দুটি নয়, এক বারেই ১৫ টি কলার মোচা হয়েছে। আর সেই আশ্চর্য্যজনক কলাগাছের মোচা দেখতে প্রতিদিনই হাজার হাজার মানুষ ভীড় করছেন।বাড়িতে প্রচুর লোকজনের আনাগোনায় এক প্রকার খুশি তিনি। 

তাঁর কথায় বাগানে এমন কোনদিন হয়নি। আচমকা একটি কলাগাছে একসাথে ১৫ টি মোচা হওয়ায় প্রতিদিন লোকজন ভীড় করছেন দেখার জন্য। কলা হয়ে গেলে আর তো কেউ আমার বাড়িতে আসবে না। ফলে সাধারণ মানুষের ভীড় খুব ভালো লাগছে।

রিপোর্ট : কুতুব উদ্দিন মোল্লা : জীবনতলা

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages