মোহিত নগরের বারোনী মেলায় উপচে পড়ছে ভীড় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মোহিত নগরের বারোনী মেলায় উপচে পড়ছে ভীড়

Share This

জমজমাট বারোনী মেলা।উপচে ভিড় মেলাকে কেন্দ্র করে।জলপাইগুড়ি তথা উত্তর বঙের ঐতিহ্য বাহী মেলা গুলোর মধ্যে অন‍্যতম মোহিত নগর করলা নদীর পারে বারোনী মেলা।যদিও করোনার কারণে দুই বছর মেলা হয়নি ।এই বার মেলা হতেই ভিন্ন জেলার মানুষ ভিড় করছে এখানে।মার্চের 30থেকে শুরু হয়ে এপ্রিল মাসের 5তারিখ পযর্ন্ত থাকবে এই মেলা।রকমারী জিনিসের সম্বার থাকায় এই মেলাতে কয়েক হাজার মানুষ এখানে ভিড় করছে।


আজ খবর (বাংলা), জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, 03/04/2022 : 
জমজমাট হয়ে উঠেছে জলপাইগুড়ির মোহিত নগরের বিখ্যাত বারোনী মেলা। মেলা উপলক্ষে উপচে ভিড় দেখতে পাওয়া যাচ্ছে। মেলাকে কেন্দ্র করেই যেন মানুষের উৎসব শুরু হয়েছে।

জলপাইগুড়ি তথা উত্তর বঙ্গের ঐতিহ্য বাহী মেলা গুলোর মধ্যে অন‍্যতম মোহিত নগর করলা নদীর পাড়ের  বারোনী মেলা। যদিও করোনার কারণে দুই বছর মেলা করাই যায় নি। তাই রীতিমতো মন খারাপ ছিল মোহিত নগরের। তবে এবার করোনার প্রকোপ কমতেই প্রশাসনের থেকে সবুজ সঙ্কেত মিলেছে। শুরু হয়েছে বিখ্যাত বারোনী মেলা।


এই বার মেলা শুরু  হতেই ভিন্ন জেলার মানুষ ভিড় করছে এখানে। মার্চের 30থেকে শুরু হয়ে এপ্রিল মাসের 5তারিখ পযর্ন্ত চলবে এই মেলা। রকমারী জিনিসের সম্ভার থাকায় এই মেলাতে কয়েক হাজার মানুষ এখানে ভিড় করছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages