দার্জিলিংয়ের মেয়ে আত্মহত্যা করেনি, নিরপেক্ষ তদন্ত চাইলেন নীরজ জিম্বা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দার্জিলিংয়ের মেয়ে আত্মহত্যা করেনি, নিরপেক্ষ তদন্ত চাইলেন নীরজ জিম্বা

Share This

দার্জিলিংয়ের মেয়ে আত্মহত্যা করেনি, নিরপেক্ষ তদন্ত চাইলেন নীরজ জিম্বা
নীরজ জিম্বা


আজ খবর (বাংলা), দার্জিলিং, পশ্চিমবঙ্গ, 15/04/2022 :  দার্জিলিং কন্যার রহস্যজনকভাবে মৃত্যুর ঘটনায় নিরপেক্ষ তদন্ত চেয়ে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রীকে অনুরোধ করলেন দার্জিলিংয়ের বিধায়ক।

দার্জিলিংয়ের ছাত্রী প্রিয়দর্শিনী ছেত্রী দার্জিলিং থেকে জব্বলপুর গিয়ে ট্রপিক্যাল ফরেস্ট রিসার্চ ইন্সটিটিউটে ফরেস্ট জেনেটিকস নিয়ে পড়াশুনা করছিলেন। 


এর মধ্যেই রহস্যজনকভাবে মৃত্যূ হয় প্রিয়দর্শিনীর। পুলিশ জানায় তিনি আত্মহত্যা করেছেন। দার্জিলিংয়ের বিধায়ক নীরজ জিম্বা মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানকে চিঠি লিখে অনুরোধ করেছেন, যাতে প্রিয়দর্শিনীর মৃত্যূ রহস্য নিরপেক্ষ্তার সাথে তদন্ত করা হয়। কেননা ঐ ছাত্রীর পরিবার দাবী করেছে প্রিয়দর্শিনী বেশ হাসিখুশী, চ্যালেঞ্জিং এবং পজিটিভ স্বভাবে মেয়ে। তার পক্ষে আত্মহত্যা করা সম্ভব নয়। পরিবারের সন্দেহ, তাদের মেয়েকে খুন করা হয়েছে। 

গোটা বিষয়টি জানিয়ে দার্জিলিংয়ের বিধায়ক মধ্য প্রদেশের মুখ্যমন্ত্রীর শরণাপন্ন হয়েছেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages