আজ দিল্লীতে বিজেপি আক্রান্তদের মোমবাতি মিছিল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আজ দিল্লীতে বিজেপি আক্রান্তদের মোমবাতি মিছিল

Share This

আজ দিল্লীতে বিজেপি আক্রান্তদের মোমবাতি মিছিল


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 29/04/2022 : রাজ্যে ভোট পরবর্তী হিংসার ঘটনায় আক্রান্তেরা এবার অভিযোগ জানালেন দেশের রাষ্ট্রপতিকে। 

গত বছর রাজ্যে বিধানসভা নির্বাচন মিটে যাওয়ার পর থেকে একের পর এক হিংসার ঘটনায় সোচ্চার হয়েছে বিরোধী দল বিজেপি। তাদের কর্মী সমর্থকদের মেরে দেওয়া হচ্ছে বলে বার বার অভিযোগ জানিয়ে এসেছে রাজ্যের পদ্ম শিবির। 

বিজেপির অভিযোগ তাদের বহু কর্মী সমর্থকদের প্রাণ যেমন গিয়েছে, তেমন তাদের বহু কর্মী সমর্থকেরা পালিয়ে গিয়েছে নিজেদের গ্রাম এবং ভিটে মাটি ছেড়ে। এই পালিয়ে যাওয়া কর্মীরাই আশ্রয় নিয়েছেন রাজধানী দিল্লীর বিভিন্ন জায়গায়। আজ তাঁরাই নিজেদের পরিস্থিতির কথা জানাতে গিয়েছিলেন রাষ্ট্রপতি ভবনে। 

কোভিড প্রোটোকলের কারনে রাষ্ট্রপতি রামনাথ কোভিণ্দ এতজনের সাথে সাক্ষাত করতে পারেন নি ঠিকই, কিন্তু তাঁদের দেওয়া স্মারকলিপি তিনি গ্রহণ করেছেন। যাঁরা দীর্ঘদিন ভিটে মাটি ছেড়ে স্রেফ রাজনৈতিক কারনে পালিয়ে গিয়ে দিল্লীতে গিয়ে রয়েছেন, পশ্চিমবঙ্গের বর্তমান পরিস্থিতি জানাতে আজ তাঁরাই দিল্লীর রাজপথে একটি মোমবাতি মিছিল করবেন বলে জানা গিয়েছে। 

এদিকে আজই মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি দুদিনের সফরে দিল্লীতে গিয়ে পৌঁছেছেন। যদিও তিনি জানিয়ে দিয়েছেন আজ বা কাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে তাঁর সাক্ষাত হওয়ার কোনো সম্ভাবনা নেই।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages