অনুব্রত মন্ডল আজও গেলেন না সিবিআই দপ্তরে, ভর্তি হলেন এসএসকেএম হাসপাতালে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অনুব্রত মন্ডল আজও গেলেন না সিবিআই দপ্তরে, ভর্তি হলেন এসএসকেএম হাসপাতালে

Share This

অনুব্রত মন্ডল আজও গেলেন না সিবিআই দপ্তরে, ভর্তি হলেন এসএসকেএম হাসপাতালে


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 06/03/2022 : এবারও সিবিআই এর মুখোমুখি হলেন না তৃণমূল নেতা অনুব্রত মন্ডল। পঞ্চম বারের নোটিশটিকেও উপেক্ষা করে অনুব্রত মন্ডল আজ এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি হলেন। 

গরু পাচারকাণ্ডে অনুব্রত মন্ডলকে জিজ্ঞাসাবাদের জন্যে তলব করেছিল সিবিআই। কিন্তু প্রত্যেকবার সেই তলব এড়িয়ে চলেছেন অনুব্রত মন্ডল। সিবিআই এর কাছে হাজিরার বিষয়ে কলকাতা হাইকোর্টও আর কোনো সুরক্ষা কবচ দেয় নি বীরভূমের এই তৃণমূল নেতাকে। 


গতকাল বীরভূমের বাড়ি থেকে কলকাতার বাসস্থান চীনার পার্কের বাড়িতে আসেন তিনি। আজ সিবিআই অফিসে গিয়ে জেরার মুখোমুখি হওয়ার কথা ছিল তাঁর। চিনার পার্ক থেকে বেরিয়েও ছিলেন তিনি, কিন্তু শেষ পর্যন্ত দেখা গেল তাঁর গাড়ি ঢুকে পড়ল এসএসকেএম হাসপাতালে।

জানা গেল অনুব্রত মন্ডল অসুস্থ, তাঁর স্লিপ এপনিয়া ও ডায়াবেটিস রয়েছে। তাঁর বুকে ও পেটে ব্যথা রয়েছে। এছাড়াও শ্বাসকষ্টও রয়েছে। তিনি আজ নিজাম প্যালেসে সিবিআই এর মুখোমুখি হচ্ছেন না। অনুব্রতর আইনজীবীরা হাসপাতালে গিয়ে তাঁর সাথে দেখা করেছেন। সম্ভবত তাঁরাই সিবিআই অফিসে গিয়ে গোটা বিষয়টি জানাবেন। তবে সূত্র মারফত এও জানা যাচ্ছে, সিবিআই এসএসকেএম হাসপাতালে গিয়ে দেখাও করতে পারে অনুব্রত মণ্ডলের সাথে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages