নিউ ইয়র্কে আক্রান্ত দুই শিখ সম্প্রদায়ের ব্যক্তি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নিউ ইয়র্কে আক্রান্ত দুই শিখ সম্প্রদায়ের ব্যক্তি

Share This

নিউ ইয়র্কে আক্রান্ত দুই শিখ সম্প্রদায়ের ব্যক্তি


আজ খবর (বাংলা), নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র, 13/04/2022 :  আমেরিকার নিউ ইয়র্ক শহরে দুই শিখ ব্যক্তির ওপর আক্রমণ করা হল। নিউ ইয়র্কের ভারতীয় দূতাবাস ঘটনাটিকে অত্যন্ত দুঃখজনক বলে অভিহিত করেছে।

আজ নিউ ইয়র্কের রিচমন্ড হিলসে দুই শিখ ব্যক্তির ওপর হামলা চালায় অজ্ঞাতপরিচয় কিছু লোক। গোটা ঘটনার কথা পুলিশকে জানানো হয়েছে। এখনও পর্যন্ত এই ঘটনায় পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে বলে জানা গিয়েছে। আমেরিকার ভারতীয় দূতাবাস এই ঘটনার নিন্দা করেছে। 

প্রসঙ্গত উল্লেখ্য, গতকাল এই নিউ ইয়র্ক শহরেই আততায়ী দুষ্কৃতী মেট্রো রেল স্টেশনে নির্বিচারে গুলি চালিয়েছিল। যে ঘটনায় 5 জনের মৃত্যূ হয়েছে এবং 13 জন আহত হয়েছে। 

এদিকে আমেরিকায় শিখ সম্প্রদায়ের ওপর হামলার ঘটনা বরদাস্ত করা হবে না বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন। এই ধরনের ঘটনাগুলিকে ঘৃনামুলক অপরাধ হিসেবে বিবেচনা করা হবে। এই ধরনের ঘটনার বিরুদ্ধে 'জিরো টলারেন্স' নীতি গ্রহণ করা হবে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages