কালবৈশাখীর তাণ্ডবে লণ্ডভণ্ড বিলোনিয়া - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কালবৈশাখীর তাণ্ডবে লণ্ডভণ্ড বিলোনিয়া

Share This

কালবৈশাখীর তাণ্ডবে লণ্ডভণ্ড বিলোনিয়া


আজ খবর (বাংলা), বিলোনিয়া, ত্রিপুরা, 21/04/2022 :  কালবৈশাখীর ঝড়ে লন্ডভন্ড বিলোনিয়া মহকুমার বিভিন্ন এলাকা।

কাল বৈশাখী ঝড়ের তান্ডবে বুধবার ভোর রাত থেকে  বিলোনিয়া মহকুমার বিভিন্ন  জায়গান বাড়িঘর,  দোকানপাট, জমির ফসল, ঝড়ের তাণ্ডবে বিশদ ভাবে ক্ষতিগ্রস্ত  হয়ে যায়, কোথাও গাছের ডাল পড়ে দোকান ক্ষতিগ্রস্ত আবার কোথাও রাস্তায় গাছ উল্টে পড়ে যান চলাচল ব্যাহত হয়। 

কোথাও বা বসতবাড়ির ঘর ভেঙ্গে চুরমার,কোথাও কোথাও  উপযুক্ত জল নিষ্কাশন ব্যবস্থা না থাকায় রাস্তায় জল জমে একাকার , এককথায় জনগণের দুর্ভোগ ডেকে এনেছে এই কালবৈশাখী ঝড়,এতে দুর্ভোগ পোহাতে হচ্ছে সাধারন জনগনের। বিলোনিয়া মহকুমাদিন জিরতলী বাজারে , উত্তর ভারত, বড়পাথরী, বিলোনিয়া পৌরসভার সাতমুড়া , বরজ কলোনি, কলেজ স্কোয়ার, এগ্রিকালচার ,ত্রিপুরা বাজার ,হরিপুর ,ঋষ্যমুখ পাশাপাশি বিলোনিয়া থেকে ঋষ্যমুখ, বিলোনিয়া থেকে বড় পাথরী যাওয়ার রাস্তায় বিভিন্ন জায়গায় গাছ পড়ে যান চলাচল ব্যাহত হয়েছে। 


খবর পেয়ে জনগণকে পরিষেবা দেওয়ার ক্ষেত্রে  ঋষ্যমুখ মন্ডল সভাপতি সুশংকর ভৌমিক, বিলোনীয়া মন্ডল সভাপতি গৌতম সরকার, প্রশাসনের কর্তাব্যক্তিরা প্রত্যেক জায়গার খোঁজ খবর নিচ্ছেন কোথাও গাছ কেটে বাড়ি ঘর পরিষ্কার কোথাও রাস্তাঘাট পরিষ্কার করার ব্যবস্থা করা হচ্ছে,কোথাও কোথাও বুলডোজার ব্যাবহার করা হয়েছে, ভোর থেকে বিদ্যুৎ পরিষেবা ব্যাহত। রাস্তায়  বর্তমানে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

গোমতী জেলা ভিত্তিক বইমেলা-2022 প্রাকৃতিক দুর্যোগের কারণে স্থগিত ঘোষণা করা হয়েছে।

গোমতী জেলা প্রশাসনের নির্দেশ অনুসারে  সকল নাগরিকদের অবগতির জন্য এই সংবাদ জানানো হচ্ছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages